করোনামুক্ত সৌমিত্র চট্টোপাধ্যায়, আপাতত শারীরিক অবস্থা স্থিতিশীল

208
করোনামুক্ত সৌমিত্র চট্টোপাধ্যায়, আপাতত শারীরিক অবস্থা স্থিতিশীল 1

ওয়েব ডেস্ক : দীর্ঘ কয়েকদিনের লড়াইয়ের পর অবশেষে টলিউডে স্বস্তির খবর। করোনা যুদ্ধে জয়ী হলেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। গত কয়েকদিনে গুরুতর অসুস্থ থাকার পর বুধবার তাঁর শারীরিক অবস্থা সামান্য স্থিতিশীল হয়। বুধবারই অভিনেতার দ্বিতীয়বার করোনা পরীক্ষা করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা পরীক্ষার রিপোর্ট ইতিমধ্যেই নেগেটিভ এসেছে। পাশাপাশি, হাসপাতালের তরফে আরও জানানো হয়েছে, ইতিমধ্যেই চিকিৎসায় সাড়া দিচ্ছেন অভিনেতা। তবে করোনা রিপোর্ট নেগেটিভ এলেও এখনও পর্যন্ত বিপদমুক্ত নন তিনি।

আরও পড়ুন -  মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে আনার লড়াইয়ে এবার সুস্মিতা-অমিত দের পাশে মেদিনীপুর ছাত্র সমাজ

এদিকে সৌমিত্রবাবু সামান্য সুস্থ হতেই বুধবার সন্ধ্যায় সৌমিত্র কন্যা পৌলমী বসু জানান, “আমার বাবা আজ আরও একটু ভালো আছেন, কালকের তুলনায় আজ ১% উন্নতি হয়েছে শারীরিক পরিস্থিতির। আজও আরও কিছু পরীক্ষা করা হয়েছে, আগামিকাল সেগুলির রিপোর্ট হাতে পাব হয়ত। আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ- আপনাদের প্রার্থনা ও ভালোবাসার জন্য।”

প্রসঙ্গত, করোনা সংক্রমণ নিয়ে গত মঙ্গলবার থেকে বেলভিউ নার্সিংহোমে চিকিৎসাধীন রয়েছেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়৷ হাসপাতালে ভর্তি হওয়ার পর তাঁর শারীরিক অবস্থা প্রথমদিকে ঠিক থাকলেও গত শুক্রবার থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তবে দ্বিতীয় বার প্লাজমা থেরাপির পর অভিনেতার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি লক্ষ করা যায়। সোমবার রাতে হাসপাতালের মেডিক্যাল বুলেটিনে জানিয়েছিলেন, সৌমিত্রবাবু শরীরে অস্থিরতা ক্রমশ বাড়ছে। সেই সঙ্গে মাঝেমধ্যেই উত্তেজিত হয়ে পড়ছেন অভিনেতা।

আরও পড়ুন -  ফের ঘরে ফেরার পথে মৃত্যু, এবার ২৪ ঘন্টায় ২০জন

পাশাপাশি দিন কয়েক থেকেই রাইলস টিউবের মাধ্যমে খাবার খাচ্ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। এরপর বর্ষীয়ান অভিনেতার চিকিৎসার জন্য বেলভিউ নার্সিংহোমের তরফে ১২ সদস্যের একটি মেডিক্যাল টিম গঠন করা হয়েছিল। শুধু তাই নয়, মুখ্যমন্ত্রীর নির্দেশে ওই ১২ সদস্যের মধ্যে দু’জন সরকারি হাসপাতালের চিকিৎসকও রয়েছে। এই ১২ সদস্যের মেডিক্যাল টিম প্রতি মূহুর্তে প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি মনিটার করছেন।

করোনামুক্ত সৌমিত্র চট্টোপাধ্যায়, আপাতত শারীরিক অবস্থা স্থিতিশীল 2