আপাতত স্থিতিশীল সৌমিত্র চট্টোপাধ্যায়, শরীরে কমেছে অক্সিজেনের মাত্রা

81
আপাতত স্থিতিশীল সৌমিত্র চট্টোপাধ্যায়, শরীরে কমেছে অক্সিজেনের মাত্রা 1

ওয়েব ডেস্ক : শুক্রবার রাতে শারীরিক অবস্থার অবনতি হওয়ার পর শনিবার সকাল থেকে আপাতত বেশ খানিকটা স্থিতিশীল অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। হাসপাতালের তরফে জানা গিয়েছে, চিকিৎসকদের পরামর্শ মতো শনিবার তাঁর বেশকিছু পরীক্ষা করা হবে। শনিবার হাসপাতাল তরফে জানানো হয়েছে, বর্ষীয়ান অভিনেতার সৌমিত্র চট্টোপাধ্যায় আপাতত ভালো আছে। তবে এখনও তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা স্বাভাবিকের তুলনায় অনেকটাই কম রয়েছে। সেকারণে এইমূহুর্তে তাঁর অক্সিজেন থেরাপি চলছে।

আরও পড়ুন -  বিকাশ ভবনের সামনেই আছড়ে পড়তে চলেছে অস্থায়ী কলেজ কর্মীদের ক্ষোভ

প্রসঙ্গত, শুক্রবার সন্ধ্যা থেকে আচমকা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি হয়। এবিষয়ে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, যেহেতু অভিনেতার বয়স ৮৫, তাঁর ওপর প্রেশার, সুগার, সিওপিডি সহ একাধিক রোগ তাঁর শরীরে আগে থেকেই বাসা বেধে রয়েছে, সেকারণে তাঁর শারীরিক অবস্থা ক্রমশ অবনতির দিকে যাচ্ছে৷

শুক্রবার রাতে হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, অভিনেতার শরীরে রক্তচাপ অনিয়মিত, ক্রমশ শরীরে অক্সিজেনের মাত্রা কমে যাচ্ছিল। ফলে তাঁকে গোটা রাত অক্সিজেন দেওয়া হয়। এদিকে শারীরিক অবস্থা অবনতি হওয়ার জন্য শুক্রবার রাত থেকেই অভিনেতাকে আইটিইউ’তে রাখা হয়েছে। যেহেতু এই প্রবীণ অভিনেতার শরীরে আগে থেকেই অন্যান্য রোগ ছিল সেকারণে স্বাভাবিকভাবেই ভাবাচ্ছে চিকিৎসকদের। তবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের চিকিৎসার জন্য ইতিমধ্যেই ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ অরিন্দম করের নেতৃত্বে গঠিত চার সদস্যের মেডিক্যাল বোর্ডের টিম গঠন করা হয়েছে। তাদের নেতৃত্বেই চলছে এই টলিউডের বর্ষীয়ান অভিনেতার চিকিৎসা।

আপাতত স্থিতিশীল সৌমিত্র চট্টোপাধ্যায়, শরীরে কমেছে অক্সিজেনের মাত্রা 2