দূরত্ব ঘুচিয়ে বিজয়ার সৌজন্য বিনিময়ে দিলীপ ঘোষের বাড়ি গেলেন সৌমিত্র খাঁ, সফল কেন্দ্রীয় নেতৃত্ব

323
Advertisement

ওয়েব ডেস্ক : অবশেষে বিভাজনকে দূরে সরিয়ে এক হলেন দুই মেরু। সাফল্য পেলেন বিজেপি’‌র কেন্দ্রীয় নেতৃত্ব। বিবাদমান সেই দু’‌পক্ষ হলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং সৌমিত্র খান। সম্প্রতি বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-র তৈরি করা জেলা কমিটি ভেঙে দিয়েছিলেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এর ফলে গোঁসা সৌমিত্র খাঁ হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেছিলেন। এমনকী যুব মোর্চা থেকে পদত্যাগ করার বার্তাও দিয়েছিলেন। পরে অবশ্য সেই সিদ্ধান্ত বদল করেছিলেন সৌমিত্র নিজেই। তবে এবার বিজয়া দশমীতে একধাপ এগিয়ে সোমবার দিলীপ ঘোষের বাড়ি গিয়েছিলেন সৌমিত্র খান।

Advertisement

তবে শুধুমাত্র বাড়ি গিয়েই ক্ষান্ত থাকেননি। বিজেপি’‌র রাজ্য সভাপতিকে প্রণাম করে আশীর্বাদও নিলেন সৌমিত্র। দিলীপবাবুও তাঁর গায়ে হাত বুলিয়ে শুভেচ্ছা জানালেন। এরপর এদিন নিজের ফেসবুক পেজে সেই ছবি পোস্ট করে সৌমিত্র লিখলেন, “‌দাদার বাড়িতে গিয়ে বিজয়ার প্রণাম করে এলাম।” তবে শুধুমাত্র সৌমিত্র খাঁ নয়, একই সাথে কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশ অনুযায়ী এদিন সেখানে উপস্থিত ছিলেন বিজেপির সংগঠনের সাধারণ সম্পাদক সুব্রত চট্টোপাধ্যায় এবং সায়ন্তন বসু।

Advertisement
Advertisement

এদিনের এই সৌজন্য বিনিময়ের মাধ্যমে আসলে বিজেপির অন্দরে যে কোনো বিভাজন হয়নি সেটিই দেখাতে চেয়েছিল বলেই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ। তবে আদতে এর স্থায়ীত্ব ঠিক কতদিনের তা নিয়েই উঠছে প্রশ্ন। এদিকে মাত্র ৭ মাস পর রাজ্যে বিধানসভা নির্বাচন। তার আগে গেরুয়া শিবিরের অন্দরে যাতে কোনোভাবেই ফাঁকফোকর না থাকে এই কারণেই দ্রুত ফাটল মেরামত করার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় নেতৃত্ব। তবে আদতে এই সমস্যা মিটল কিনা তা জানতে অপেক্ষা শুধুমাত্র সময়ের বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।