সৌরভ পুরো ফিট, বললেন ডা: দেবী শেঠী,এবার কি করবেন মহারাজ

260
সৌরভ পুরো ফিট, বললেন ডা: দেবী শেঠী,এবার কি করবেন মহারাজ 1

নিউজ ডেস্ক : রাজভবনে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে একই অনুষ্ঠান মঞ্চে উপস্থিত থেকে রাজনীতিতে যোগ দেবার জল্পনাকে উসকে দিয়েছিলেন সৌরভ গাঙ্গুলি।বিসিসিআই প্রেসিডেন্ট কী এবার রাজনীতির আঙিনায় পা রাখছেন প্রশ্ন সকলের।এরই মাঝে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভরতি সৌরভ।

শনিবার সকালে এমন খবরে আশঙ্কিত হয়ে পড়েন গোটা দেশের মানুষ । তার মাইল্ড হার্ট অ্যাটাকের খবরে চিন্তার ভাঁজ পড়ে অনুরাগীদের কপালে। তবে এখন তিনি সম্পূর্ণ সুস্থ। বুধবারই বাড়ি ফিরবেন। ডা. দেবী শেঠীও এদিন সৌরভকে দেখার পর জানিয়ে দেন, মহারাজ এতটাই ফিট যে ইচ্ছে করলে প্লেনও ওড়াতে পারবেন।

সৌরভ পুরো ফিট, বললেন ডা: দেবী শেঠী,এবার কি করবেন মহারাজ 2

প্রশ্ন হল রাজনীতির পাহাড়প্রমাণ চাপ কি নিতে পারবেন দেশের প্রাক্তন অধিনায়ক?পরিস্থিতি অনুযায়ী প্রশ্নটা এই মুহুর্তে অত্যন্ত প্রাসঙ্গিক। শোনা গিয়েছে, সৌরভকে বাংলার মুখ হিসেবে তুলে ধরে বঙ্গজয়ের লড়াইয়ে নামার ইচ্ছে পদ্ম শিবিরের। এর মধ্যেই রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে দেখা করে এসেছেন সৌরভ। তবে কি বিজেপিতে যোগ দেবেন দাদা? যদিও মহারাজ সাফ জানিয়ে দেন, একেবারেই সৌজন্যমূলক ছিল সেই সাক্ষাৎ। রাজ্যপাল কখনও ইডেন গার্ডেন্সে যাননি, তাই তাঁকে ক্রিকেটের নন্দনকাননে আমন্ত্রণ জানান সৌরভ।

আবার স্বরাষ্ট্রমন্ত্রীর ডাকে যান কোটলায় অরুণ জেটলির মূর্তি উন্মোচনের অনুষ্ঠানে।সবমিলিয়ে রাজ্যের রাজনীতিতে শুরু হয়েছে নয়া সমীকরণ।
এরই মাঝে সৌরভ গাঙ্গুলিকে দেখতে নার্সিংহোমে আসেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর।আসেন অমিত শাহ পুত্র জয় শাহ।দেখা করতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়,সীতারাম ইয়েচুরি।তবে গেরুয়া শিবিরের তাবর তাবর নেতাদের উপস্থিতির কাছে তাদের আগমন ছিল অনেকটাই ফিকে।

গতকাল ভিডিয়ো কনফারেন্সে কথা হয়েছিল। আজ সৌরভকে দেখতে কলকাতায় আসেন দেবী শেঠি। সম্ভবত আজ দেবী শেঠির পরামর্শের পর আগামিকালই সৌরভকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হবে।