ভালো আছেন সৌরভ, রবিবার বাড়ি যেতে পারেন

196
ভালো আছেন সৌরভ, রবিবার বাড়ি যেতে পারেন 1

নিউজ ডেস্ক : মহারাজের বারবার অসুস্থতার খবরে চিন্তায় তার ভক্তকুল।দাদার সুস্থতার প্রার্থনা সর্বত্র।সবকিছু ঠিকঠাক থাকলে আগামী রবিবার সৌরভ গঙ্গোপাধ্যায়কে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে। তবে যাবতীয় পরীক্ষা-নিরীক্ষার পর সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে মেডিক্যাল বোর্ড। হাসপাতাল সূত্রে এমনই খবর পাওয়া যাচ্ছে।

ভালো আছেন সৌরভ, রবিবার বাড়ি যেতে পারেন 2

বৃহস্পতিবার অ্যাঞ্জিওপ্লাস্টি করে সৌরভের হৃদযন্ত্রে আরও দুটি স্টেন্ট বসানো হয়েছে। স্বাভাবিকভাবেই সেদিনের রাতটা গুরুত্বপূর্ণ ছিল। হাসপাতাল সূত্রে খবর, রাতে কোনও সমস্যা নেই। আপাতত ভালো আছেন ‘দাদা’। চিকিৎসায় সাড়া দিচ্ছেন। তাঁর বিভিন্ন শারীরিক মাপকাঠিও মোটের উপর ঠিক আছে। শুক্রবার কয়েকটি রুটিন চেকআপ করা হবে।

ভালো আছেন সৌরভ, রবিবার বাড়ি যেতে পারেন 3

একইসঙ্গে শুক্রবারই সৌরভকে ক্রিটিকাল কেয়ার ইউনিট থেকে জেনারেল বেডে দেওয়া হতে পারে। সেখানে চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে থাকবেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামি রবিবার ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্টকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে। বাড়িতে গিয়ে অবশ্য কড়া নিয়ম মেনে চলতে হবে। নিয়ন্ত্রিত জীবনযাপনের পরামর্শ দেওয়া হয়েছে চিকিৎসকদের তরফে।

চলতি বছরের গোড়ার দিকে মৃদু হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সৌরভ। তিনটি হৃদধমনীতে ব্লকেজ পাওয়া গিয়েছিল। প্রাথমিকভাবে দ্রুত অ্যাঞ্জিওপ্লাস্টি করে একটি স্টেন্ট বসানো হয়েছিল। কয়েকদিন পর সৌরভ হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন। কিন্তু বুধবার আবারও বুকে ব্যথা অনুভব করেন সৌরভ। দ্রুত একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়।

Previous articleধুপগুড়ির দুর্ঘটনার স্মৃতি উস্কে জাতীয় সড়কে একের পর এক দুর্ঘটনা! আগুনে ঝলসে কন্টেনার চালকের মর্মান্তিক মৃত্যু
Next articleবিধানসভা নির্বাচনের আগেই রাজ্যে পুরভোটের নির্দেশ হাইকোর্টের