ভাঙছে তৃতীয় বিয়েও, বিদ্রুপ ও কটুক্তির হাত থেকে নিস্তার পেতে কঠিন সিদ্ধান্ত শ্রাবন্তীর

424
Advertisement

নিউজ ডেস্ক: টলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্‌জী। ১৯৯৭ সালের মায়ার বাঁধন সিনেমা দিয়ে রুপালি পর্দায় তার পা রাখা। তারপর জিৎ, সোহম, দেব, আবির এমনকি ওপার বাংলার শাকিব খান সহ অনেক তারকার সাথে অভিনয় করে সুনাম কুড়িয়েছেন তিনি। দর্শকদের কাছে তার রূপ ও অভিনয় আলোচ্যের এসেছে বারবার। তবে তার অভিনয় দক্ষতার থেকেও তিনি বারবার খবরের শিরোনামে এসেছেন নিজের বিবাহিত জীবনকে কেন্দ্র করে। তার বিয়ে নিয়ে প্রায় সময়ই আলোচনায় মেতে ওঠেন নেটাগরিকেরা। কেন, তা নতুন করে বলার নেই। এর আগে অভিনেত্রী দুবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন, সম্পতি খবর এসেছে, তৃতীয় সম্পর্কও ভাঙতে চলেছে তার। আর এই নিয়ে ফের শোরগোল নেট পাড়ায়।

Advertisement

বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই ফের বিচ্ছেদের কালো ছায়া শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিংয়ের পরিবারে। এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর। রাজীব ও শ্রাবন্তীর এক ছেলেও রয়েছে অভিমন্যু। তার ডাক নাম ঝিনুক। সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী, বিয়েও করেন। সে সম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায়। কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন শ্রাবন্তী। আর তারপর রোশন সিংয়ের সঙ্গে আলাপ, প্রেম ও গাঁটছড়া বাঁধা সবই হয়। ভালোই চলছিল সবকিছু। তবে হঠাৎ এমন কী ঘটল, যাতে সংসারের দেয়ালে ভাঙন? জল্পনা টলিপাড়ায়, সেই সাথে নেট পাড়ায়ও একই জিজ্ঞাসা সকলের।

Advertisement
Advertisement

এই কারণে সোশ্যাল মিডিয়ায় নিত্য নতুন ট্রোল, সমালোচনা, ব্যাঙ্গ, কৌতূকের ঢেউ ধেয়ে আসছে নায়িকার দিকে। সোশ্যাল হ্যান্ডেলে কোনো পোস্ট করলেই তার কমেন্ট সেকশন ভরে যাচ্ছে বিদ্রুপ আর কটূক্তিতে। সমালোচক আর নিন্দুকদের থামানো যাচ্ছে না কোন ভাবেই । তাই শেষ পর্যন্ত একটি বড় সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন নায়িকা। তার ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন তিনি বন্ধ করে দিলেন ।
কমেন্ট সেকশন লিমিটেড করে দিলে সমস্ত কমেন্টস দেখতে পাবেন না অন্যরা। যে কমেন্টগুলো প্রকাশ্যে রাখতে চান তা সিলেক্ট করতে পারবেন একমাত্র ব্যবহারকারী। আর বিদ্রুপ ও কটুক্তি থেকে বাঁচতে সেই সুবিধাকেই কাজে লাগালেন শ্রাবন্তী।

তবে এই প্রথম নয়, বলিউডেও নেপোটিজম বিতর্কের সময় আলিয়া ভাট, করণ জোহররাও কমেন্ট সেকশন লিমিটেড করে দিয়েছিলেন। এবার সেই পথে হাঁটলেন টলিউডের নায়িকা শ্রাবন্তীও।