সাত সকালেই গুলি চলল এসএসকেএম হাসপাতালে! গুলিবিদ্ধ হয়ে সঙ্কটজনক অবস্থায় পুলিশ আধিকারিক

189
সাত সকালেই গুলি চলল এসএসকেএম হাসপাতালে! গুলিবিদ্ধ হয়ে সঙ্কটজনক অবস্থায় পুলিশ আধিকারিক 1

নিউজ ডেস্ক: সকাল সকাল এসএসকেএমে গুলি চলার ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়। গুলিবিদ্ধ কলকাতা পুলিশের এক এসআই। উডবার্ন ব্লকের পিছনের নির্মীয়মাণ বিল্ডিংয়ে এই ঘটনা ঘটে। সেখানে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায় ওই এসআই-কে। পাশেই পড়েছিল তাঁর সার্ভিস রিভলবার। বর্তমানে ট্রমা কেয়ারের ক্রিটিক্যাল কেয়ারে চিকিত্সাধীন গুলিবিদ্ধ পুলিশ অফিসার।

জানা যায়, শনিবার সকালে বাহিনী নিয়ে এসএসকেএমে ডিউটিতে যান সিকিওরিটি কন্ট্রোল অফিসার লক্ষ্মীকান্ত রায়চৌধুরী। হাসপাতালে পৌঁছে ট্রমা কেয়ার সেন্টারের সামনে গাড়ি রেখে ভিতরে যান। তাঁর সঙ্গে সার্ভিস রিভলবার ছিল। পুলিশ সূত্রে খবর, কিছুক্ষণ পরেই উডবার্ন ব্লকের পিছনে নির্মীয়মাণ বিল্ডিংয়ের ভিতর থেকে গুলির শব্দ শুনে ছুটে যান অন্য পুলিশ কর্মীরা। সেখানে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায় ওই এসআই-কে। পাশেই পড়েছিল তাঁর সার্ভিস রিভলবার। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা হাসপাতাল চত্বরে।

সাত সকালেই গুলি চলল এসএসকেএম হাসপাতালে! গুলিবিদ্ধ হয়ে সঙ্কটজনক অবস্থায় পুলিশ আধিকারিক 2

প্রাথমিক তদন্তে অনুমান, সার্ভিস রিভলবার থেকেই গুলি চলেছে। রক্তাক্ত অবস্থায় ওই সাব ইন্সপেক্টরকে উদ্ধার করে ক্রিটিক্য়াল কেয়ার ইউনিটে ভরতি করানো হয়। শুরু হয়েছে তার চিকিৎসা। সিকিউরিটি কন্ট্রোলের ওই সাব ইন্সপেক্টর আত্মহত্যার চেষ্টা করছিলেন নাকি সার্ভিস রিভলবার থেকে আচমকাই গুলি বেরিয়ে বিপত্তি ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ। ওই পুলিশ অফিসার হাসপাতালের নিরাপত্তার দায়িত্বে ছিলেন বলে জানা গিয়েছে। আর সাতসকালে হাসপাতাল চত্বরে এভাবে গুলি চলার ঘটনায় স্বাভাবিক ভাবেই তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়েছে রোগীদের মধ্যে। এমন এক ঘটনায় কিছুক্ষণের জন্য চিকিৎসা পরিষেবাও বন্ধ হয়ে যায় এসএসকেএমে।