করোনা আক্রান্ত রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী নির্মল মাঝি, ভর্তি হাসপাতালে

127
করোনা আক্রান্ত রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী নির্মল মাঝি, ভর্তি হাসপাতালে 1

ওয়েব ডেস্ক: করোনায় আক্রান্ত হচ্ছেন রাজ্যের একের পর এক মন্ত্রী। কিছুদিন আগেই করোনায় সংক্রমিত হয়েছিলেন রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। এবার ফের রাজ্য মন্ত্রিসভায় থাবা বসাল করোনা৷ এবার সংক্রমিত হলেন রাজ্য শ্রম দফতরের প্রতিমন্ত্রী নির্মল মাজি। ইতিমধ্যেই তাকে কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন -  নিজামুদ্দিন তাবলিগীর পর বারানসী, তীর্থে গিয়ে আক্রান্ত ২মহিলা, তাঁরা কাদের সংস্পর্শে এসেছিলেন, উদ্বেগে উত্তরপ্রদেশ

জানা গিয়েছে, শনিবার রাতে আচমকা তাঁর জ্বর শ্বাসকষ্ট হওয়ায় এদিন রাত ১০টা নাগাদ উলুবেড়িয়া উত্তরের তৃণমূল বিধায়ক মেডিক্যাল কলেজের সুপার স্পেশালিটি ব্লকে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর, তাঁর শরীরে আপাতত হালকা জ্বর, শ্বাসকষ্ট রয়েছে। এদিকে মাসখানেক আগেই মস্তিস্কে রক্তক্ষরণের কারণে রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী ডা. নির্মল মাঝিকে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে জানা যায় তাঁর মাথায় ব্রেন টিউমার হয়েছে। এরপরই বাঙুর ইনস্টিটিউট অব নিউরোলজিতে ৪ বিশেষজ্ঞ চিকিৎসকের টিম গঠন করে প্রতিমন্ত্রীর মাথায় অস্ত্রোপচার করা হয়েছিল। এরপর থেকে তিনি বাড়িতেই ছিলেন। জটিল অস্ত্রোপচারের পর আচমকা করোনা হানায় স্বাভাবিকভাবেই চিন্তিত সকলেই।

এদিকে কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। শুধু তাই নয় এর আগে দমকলমন্ত্রী সুজিত বসু, খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ও প্রাণী সম্পদমন্ত্রী স্বপন দেবনাথও করোনা আক্রান্ত হয়েছেন। যদিও তারা প্রত্যেকেই বর্তমানে সুস্থ হয়ে পুনরায় কাজে যোগ দিয়েছেন।

করোনা আক্রান্ত রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী নির্মল মাঝি, ভর্তি হাসপাতালে 2