দিশার আত্মহত্যার ৭ দিনের মধ্যে সুশান্ত সিং রাজপুত, জোড়া মৃত্যু ঘিরে জল্পনা

1077
দিশার আত্মহত্যার ৭ দিনের মধ্যে সুশান্ত সিং রাজপুত, জোড়া মৃত্যু ঘিরে জল্পনা 1

তিতলী সেনগুপ্ত: ম্যানেজারের মৃত্যুর ৫ দিনের মধ্যেই আত্মহত্যা করলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সকলের প্রিয় হাসিখুশি প্রাণবন্ত সুশান্ত মাত্র ৩৪ বছর বয়সে আত্মঘাতী হলেন। মাত্র কয়েকবছর আগেই বলিউডে সাফল্য পেয়েছিলেন। এখন তাঁর সাফল্য মধ্য গগনে। তাহলে হঠাৎ কী এমন ঘটনা ঘটলো যে আত্মহত্যার পথ বাছতে হল তাকে?

গোয়েন্দাদের প্রাথমিক তদন্তে অনুমান, মানসিক অবসাদের কারণেই আত্মহত্যা করেছেন অভিনেতা। কিন্তু ঠিক কি কারণে অবসাদ? কম সময়ের মধ্যে এমন একজন প্রতিষ্ঠিত অভিনেতা আচমকা মানসিক অবসাদেই বা ভুগবেন কেন? এখানেই দানা বাঁধছে রহস্য। তার ওপর ৭ দিন আগেই আত্মহত্যা করেছেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান।

দিশার আত্মহত্যার ৭ দিনের মধ্যে সুশান্ত সিং রাজপুত, জোড়া মৃত্যু ঘিরে জল্পনা 2

সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান গত ৮ জুন, সোমবার মুম্বাইয়ের মালাডের একটি বহুতলের ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন। সেই রহস্যের জট কাটতে না কাটতেই সুশান্তের আত্মহত্যা, স্বাভাবিকভাবেই ভাবাচ্ছে মানুষকে। বলিউডের অন্দরে কান পাতলেই জানা যাবে, কম সময়ের মধ্যে সুশান্তের বলিউডে সাফল্যের পিছনে একটা বড় অবদান ছিল সেলিব্রিটি ম্যানেজার দিশা সালিয়ানের। কিন্তু প্রথম দিকে তার সাথে দিশাকে দেখা গেলেও পরের দিকে সুশান্তের ম্যানেজার হিসেবে আর দেখা যায়নি তাকে। এতদিন আর এক অভিনেতা বরুন শর্মার ম্যানেজার হিসেবে কাজ করছিলেন তিনি। যদিও ঠিক কি কারণে দিশা সুশান্তের ম্যানেজারি পদ ছেড়েছিলেন তা জানা যায়নি। তবে প্রাক্তন ম্যানেজারের মৃত্যুর সপ্তাহ খানেকের মধ্যেই সুশান্তের আত্মহত্যা, তাহলে কি দুজনের মৃত্যুর মধ্যে কোনও সম্পর্ক রয়েছে, নাকি গোটা বিষয়টাই কাকতালীয়?যত সময় বাড়ছে রহস্যের জট ততই শক্ত হচ্ছে।।

আরও পড়ুন -  দেড় দশক পেরিয়ে ফের কলকাতার রাস্তায় ডবল ডেকার, মূখ্যমন্ত্রীর হাত ধরেই উদ্বোধন নীল সাদা দোতলা বাসের

বলিউডে পা রাখার পর থেকেই সুশান্তের পাশে কৃতি স্যানন থেকে অঙ্কিতা লোখন্ডে, সারা আলি খান থেকে দিশা পাটানি কিংবা রিয়া চক্রবর্তী— নানা সময়ে একাধিক নাম জড়িয়েছে। তবে এদের মধ্যে কারো সাথেই যে তিনি পাকাপাকি সম্পর্কে ছিলেন তেমনটা কিন্তু জানা যায়নি। কিছুদিন আগে রিয়া চক্রবর্তীর সাথে ঘুরতে যাওয়ার ছবিও পোস্ট করেছিলেন সুশান্ত। তারপর থেকেই রিয়া চক্রবর্তীর সাথে নতুন সম্পর্কে জড়িয়েছেন সুশান্ত এমন গুঞ্জনও শোনা গিয়েছিল বিটাউনে। যদিও সে বিষয়ে কখনই মুখ খোলেননি সুশান্ত-রিয়া৷ তারওপর শনিবারই সুশান্তের এক সময়কার ‘বান্ধবী’ দিশা পাটানির জন্মদিন ছিল। সেইদিন রাতেই আত্মহত্যা করেছেন সুশান্ত। ফলে এর সাথে সুশান্তের আত্মহত্যার কোনও যোগ আছে কিনা সেই বিষয়টিও বেশ রহস্যজনক।

আরও পড়ুন -  খড়গপুরে সমন্বয়ের অভাব, প্রচারেই নামেনি প্রশাসন, প্রথম দিনেই ধাক্কা খেল লকডাউন, সময় বদলে রবিবার ফের রাস্তায় পুলিশ

বালাজি টেলিফিল্মের জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’ থেকে টেলিভিশনে হাতে খড়ি সুশান্তের। প্রথম থেকেই তার বড় অভিনেতা হওয়ার স্বপ্ন ছিল। সে কারণে মাঝপথেই ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকটি ছেড়ে ‘কাই পো চে’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় সুশান্তের। সেই সময় দর্শক মহলে বেশ সারা ফেলেছিল ছবিটি। বাণিজ্যিক ভাবে ছবিটি সফলও হয়। প্রথম ছবিই সুপারহিট। এরপর একে একে মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিক ‘ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ‘রাবতা’, ‘কেদারনাথ’, ‘পিকে’, ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘ছিঁচোড়ে’র মতো মুভিতে অভিনয়। এদের মধ্যে ‘ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ দর্শকমহলে ব্যাপক সারা ফেলেছিল। কিন্তু বাকি ছবিগুলো খুব একটা সাফল্য না পেলেও ফ্লপও হয়নি। কিন্তু প্রথম কয়েকটি ছবি হিট দেওয়ার পর পরই বেশ কয়েকটি ছবি বক্স অফিসে সেভাবে সারা না ফেলায় স্বাভাবিকভাবেই মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন সুশান্ত৷ এর জেরেই কি দিন দিন মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত?

এদিকে, সদ্য বিটাউনে কান পাতলেই সুশান্ত সিং রাজপুতের সাথে যার নাম শোনা যেত, সুশান্তের মৃত্যুর কয়েক ঘন্টা পরেও সেই রিয়া চক্রবর্তীর ইস্টাগ্রাম হ্যান্ডেলে পিৎজা, আর মায়ের সাথে বেশ কিছু ছবি পোস্ট করতে দেখা যায়। এখানেই উঠছে জল্পনা। কয়েকদিন আগেই যে বন্ধুর সাথে আউটিং এর ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়, সেই বন্ধুর মৃত্যুর খবর কি জানেন না রিয়া? বন্ধু হিসেবে তারই তো খবরটা আগে জানার কথা। কিন্তু এক্ষেত্রে তো সুশান্তের মৃত্যুর ৪ ঘন্টা পরে রিয়ার ইনস্টাগ্রামে ফটো পোস্ট করতে দেখা যায়। তাহলে রিয়ার সাথেও ইদানিং বন্ধুত্বের সম্পর্কে টানাপোড়েন চলছিল সুশান্তের। এর জেরেই কি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন বিটাউনের ‘মাহি’?? কোনো জল্পনাই এইমূহুর্তে ঝেড়ে ফেলা যাচ্ছে না। এখন শুধুমাত্র গোয়েন্দারাই পারবেন এই রহস্যের উন্মোচন করতে।

আরও পড়ুন -  ৮হাজার মোষ আর গরু নিয়ে শুকিয়ে মরছে শালবনীর গ্রাম, হাজার হাজার লিটার দুধ যাচ্ছে নর্দমায়

প্রসঙ্গত, লকডাউনের পর থেকেউ একের পর এক জনপ্রিয় শিল্পী-অভিনেতারা চলে গিয়েছেন আমাদের ছেড়ে। গত এপ্রিলে ক্যান্সারে মারা যান জনপ্রিয় অভিনেতা ইরফান খান। এরপর বিরল রোগে একে একে আমাদের ছেড়ে চিরতরে চলে গেলেন ঋষি কাপুর, ওয়াজিদ খান। আর আজ ফের এক নক্ষত্র সুশান্ত সিং রাজপুত আমাদের ছেড়ে চলে গেলেন না ফেরার দেশে। সুশান্তের আচমকা মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড থেকে টলিউড।