খুন নয় বরং আত্মহত্যা করেছিলেন সুশান্ত সিং রাজপুত, চাঞ্চল্যকর দাবি AIIMS- এর বিশেষজ্ঞদের

177
খুন নয় বরং আত্মহত্যা করেছিলেন সুশান্ত সিং রাজপুত, চাঞ্চল্যকর দাবি AIIMS- এর বিশেষজ্ঞদের 1

ওয়েব ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু আসলে খুন নাকি আত্মহত্যা!! তা নিয়ে গত তিনমাসে গোটা দেশে ঝড় উঠেছিল। সোশ্যাল মিডিয়ায় সুশান্ত মৃত্যুর বিচার চেয়ে একাধিক পোস্ট লক্ষ্য করা গিয়েছিল। অনেকেই আবার সুশান্তের মৃত্যুকে খুন বলেই প্রচার করতে শুরু করেছিলেন। সুশান্তের মৃত্যু তদন্ত সিবিআই এর যেতেই সামনে আসে একাধিক তথ্য। সামনে আসে মাদক যোগ। অনেক জল ঘোলার পর শনিবার সুশান্তের মৃত্যু নিয়ে বড় তথ্য জানাল অল ইন্ডিয়া ইন্সটিউট অফ মেডিক্যাল (AIIMS)।

আরও পড়ুন -  বিদ্যুৎ বিলে আমূল পরিবর্তন! আসছে প্রিপেইড মিটার, ফেল কড়ি, মাখো তেল ঘরের বিদ্যুৎ সংযোগেও জেনে নিন তারই খুঁটিনাটি

সুশান্ত যে খুন হয়েছেন, এই তথ্য একেবারেই উড়িয়ে দিয়েছে অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্স। বিগত কিছুদিন ধরে অভিনেতা আদতে খুন হয়েছেন নাকি আত্মহত্যা করেছেন তা জানতে চিকিৎসক সুধীর গুপ্তার নেতৃত্বে একটি দল অভিনেতার পোস্টমর্টেম এবং ভিসেরা রিপোর্ট পুনরায় পরীক্ষা করছিলেন। পরীক্ষার পর তাঁরা খুনের সম্ভাবনাকে উড়িয়ে দিয়ে মৃত্যুর কারণ হিসাবে আত্মহত্যাকেই চিহ্নিত করেছেন। ইতিমধ্যেই AIIMS- এর তরফে সেই রিপোর্ট তুলে দেওয়া হয়েছে সিবিআই-এর হাতে। এবিষয়ে AIIMS- এর চিকিৎসক সুধীর গুপ্তা জানিয়েছেন, “সুশান্তের শরীরে কোনও আঘাতের চিহ্ন ছিল না। শরীরে কোনওরকম মারপিটের আঘাত বা চিহ্নও পাওয়া যায়নি। এমনকি সুশান্ত মৃত্যুর সময় যে কাপড় পরে ছিলেন তাতেও কোনও রকম এই ধরণের চিহ্ন পাওয়া যায়নি। খুনের কোনও রকম চিহ্ন কোথাও নেই।”

খুন নয় বরং আত্মহত্যা করেছিলেন সুশান্ত সিং রাজপুত, চাঞ্চল্যকর দাবি AIIMS- এর বিশেষজ্ঞদের 2

এদিকে সুশান্তের মাত্র ২০% ভিসেরা নিয়ে পরীক্ষা করে অল ইন্ডিয়া ইন্সটিউট অফ মেডিক্যাল। তবে শুধুমাত্র ভিসেরা নয়, সেই সাথে সুশান্তের ল্যাপটপ, ক্যামেরা, কিছু হার্ড ডিস্ক সহ যাবতীয় জিনিস নিয়ে মৃত্যুর কারণ খতিয়ে দেখতে তদন্ত শুরু করে ফরেন্সিক সংস্থা। এর থেকেই জানা গিয়েছে, খুন নয় বরং আত্মহত্যা করেছেন সুশান্ত। তবে শুধুমাত্র AIIMS-এর বিশেষজ্ঞরাই নয়, এর আগে কুপার হাসপাতালের তরফেও একই দাবি করা হয়েছিল। তবে ইতিমধ্যেই AIIMS- এর তরফে সমস্ত রিপোর্ট সিবিআই এর হাতে তুলে দেওয়া হয়েছে। এখন এবিষয়ে সিবিআইয়ের চূড়ান্ত সিদ্ধান্তের উপরই নির্ভর করছে, আদতে সুশান্তের মৃত্যু খুন নাকি আত্মহত্যা।