মৃত্যুর আগে ঠিক কী হয়েছিল, তা জানার অধিকার আছে সুশান্ত পরিবারের, সুশান্ত মৃত্যু প্রসঙ্গে মুখ খুললেন অনুপম খের

244
মৃত্যুর আগে ঠিক কী হয়েছিল, তা জানার অধিকার আছে সুশান্ত পরিবারের, সুশান্ত মৃত্যু প্রসঙ্গে মুখ খুললেন অনুপম খের 1

ওয়েব ডেস্ক : যত দিন যাচ্ছে সুশান্তের মৃত্যু রহস্য তত জটিল হচ্ছে৷ সুশান্তের মৃত্যু তদন্ত কোনপথে এগোচ্ছে তা জানতে অধীর আগ্রহে রয়েছে গোটা দেশ। বিষয়টা খানিকটা পরিস্কার করতে সোমবারই সাংবাদিকদের সামনে মুখ খুললেন মুম্বই পুলিশ কমিশনার পরমবীর সিং। ​ ইতিমধ্যেই বলিউডের বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা সুশান্তের মৃত্যু প্রসঙ্গে মুখ খুলেছেন৷ অভিনেতার মৃত্যুর আগে তাঁর সঙ্গে ঠিক কী হয়েছিল, তা জানার যথেষ্ট অধিকার রয়েছে প্রয়াত অভিনেতার পরিবার এবং ভক্তদের, এমনটাই জানালেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা অনুপম খের।

জানা গিয়েছে, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ২ মিনিটের ভিডিয়ো প্রকাশ করেছেন অনুপম খের। সেই ভিডিওতে তাকে বলতে শোনা যাচ্ছে, সুশান্তের মৃত্যুর পর থেকে এখনও পর্যন্ত যা চলছে, তা দেখে স্বাভাবিকভাবেই চোখ বন্ধ করে থাকা যায় না। সুশান্ত একজন ভাল অভিনেতা ছিলেন এবং থাকবেন। তবে এটাও মনে রাখতে হবে, সেই সঙ্গে সুশান্ত কারও সন্তান কারও ভাই। তাই সুশান্তের সঙ্গে মৃত্তুর আগে ঠিক কী হয়েছিল, তা জানার অধিকার তাঁর পরিবারের প্রত্যেক সদস্যের রয়েছে। পাশাপাশি, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে একটি যুক্তিগ্রাহ্য কিনারায় পৌঁছতে হবে বলেও মন্তব্য করেন অনুপম খের।

মৃত্যুর আগে ঠিক কী হয়েছিল, তা জানার অধিকার আছে সুশান্ত পরিবারের, সুশান্ত মৃত্যু প্রসঙ্গে মুখ খুললেন অনুপম খের 2

এদিকে গত রবিবার সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি সরাসরি প্রধানমন্ত্রীকে টুইট করে ভাইয়ের মৃত্যুর তদন্তের দায়িত্ব সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার আর্জি জানিয়েছিলেন। এই ইস্যুতে এই মূহুর্তে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে। দিন দুয়েক আগেই বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার জানিয়েছিলেন, “সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং যিনি পাটনার রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেছেন, তিনি যদি নিজে সিবিআই তদন্তের দাবি জানান, তাহলে এই বিষয়ে আলাদা করে স্বরাষ্ট্রমন্ত্রকের সঙ্গে কথা বলবে বিহার সরকার।”

এরপর সোমবারই সুশান্তের বাবা সিবিআই তদন্তের দাবিকে সবুজ সংকেত দিয়েছেন। এরপরই মঙ্গলবার নীতিশ কুমার জানান, “সুশান্তের পরিবার যেহেতু সিবিআই তদন্তের আর্জি জানানোর জন্য বিহার সরকারকে সবুজ সংকেত দিয়েছে, তাই পাটনায় কৃষ্ণ কুমার সিংয়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতেই আমরা সিবিআই তদন্তের আরজি জানাচ্ছি।” তবে সুশান্তের মৃত্যুর পর কোনোরকম মন্তব্য না করে, প্রায় ৪৮ দিন কেটে যাওয়ার পর আচমকা অনুপম খের এর এমন মন্তব্যে স্বাভাবিকভাবেই তাজ্জব নেটিজেনরা।