দেখে নিন আজকের রাশিফল একনজরে

304
দেখে নিন আজকের রাশিফল একনজরে 1

নিউজ ডেস্ক: আজ ১৭ই মার্চ, বুধবার ২০২১ সাল। বাংলায় চৈত্র মাসের ৩ তারিখ, ১৪২৭ সাল। চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল কী বার্তা দিচ্ছে-

দেখে নিন আজকের রাশিফল একনজরে 2

মেষ

দেখে নিন আজকের রাশিফল একনজরে 3

আজকের দিনটি ভালো কাটবে। কর্মক্ষেত্রে নতুন সুযোগ পাওয়া যাবে। একটি নতুন কাজ শুরু করার আগে অভিজ্ঞ ব্যক্তিদের সাথে পরামর্শ করুন। আপনার স্বাস্থ্যর যত্ন নিন। আপনার জীবনসঙ্গী কষে সময় দিন। আজ অর্থলাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অগ্রগতি ঘটবে। চাকুরীজীবীরা নতুন সুযোগ পাবে। কোনও দায়িত্ব পালনে সফল নাও হতে পারেন, তবে হতাশ হবেন না।

বৃষ

আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে ভালো হবে। আপনি আজ কর্মক্ষেত্রে সফলতা পেতে পারেন। এই মুহুর্তে কোনো নতুন কাজ শুরু করবেন না। হতাশা থেকে দূরে থাকুন। শিক্ষার্থীরা ভাল ফল করবে। অভাবীদের সাহায্য করুন। কাজের ক্ষেত্রে আপনি পুরানো অভিজ্ঞতা থেকে কিছু সুবিধা পেতে পারেন। ব্যবসা এগিয়ে যাবে। ঈশ্বরের উপাসনা করুন।

মিথুন

ব্যবসায় সম্পর্কিত যে কোনও অফার পেতে পারেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিরোধের নিষ্পত্তি হতে পারে। কোনও বিষয়ে স্ত্রীর সাথে বিরোধ হতে পারে। আপনি নতুন কাজের সুযোগ পাবেন। সঞ্চয় পরিকল্পনায় বিনিয়োগ করুন, যা আগামী দিনের জন্য লাভজনক হবে। শিক্ষাক্ষেত্রের সাথে যুক্ত মানুষদের জন্য দিনটি ভালো কাটবে। অভিজ্ঞ ব্যক্তিদের থেকে উপদেশ নেওয়ার চেষ্টা করুন।

কর্কট

আজ আপনি আপনার আর্থিক অগ্রগতির জন্য একটি পরিকল্পনা করতে পারেন। আজ আপনি অফিসে প্রশংসিত হবেন। যুবকদের জন্য আজকের দিনটি শুভ। বাড়ির প্রবীণদের শরীর খারাপ হতে পারে। কারও কথায় কান দেবেন না, সতর্ক থাকুন। ব্যবসায় লাভের সুযোগ থাকবে। শিক্ষার্থীদের পড়াশোনায় আরও মনোযোগ দিতে হবে। সামাজিক কাজে জড়িত থাকার চেষ্টা করুন। বেকারদের চাকরির সুযোগ আসতে পারে।

সিংহ

কথাবার্তার ওপর নিয়ন্ত্রণ রাখুন। স্বাস্থ্য খারাপ হতে পারে। দুঃখজনক তথ্য পেতে পারেন। লেনদেনের সময়। সাবধান থাকবেন। বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবে। প্রত্যেকে আপনার আচরণের প্রশংসা করবে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। কাছেই কোথাও বেড়াতে যেতে পারেন। অর্থলাভের সূযোগ রয়েছে। বন্ধুদের সাথে দেখা হবে।

কন্যা

আজ আপনি শ্বশুরবাড়ির পক্ষ থেকে সুখবর পাবেন। কোনও কিছু নিয়ে পরিবারের সদস্যের মধ্যে মতভেদ হতে পারে। মানুষ আপনাকে শ্রদ্ধা করবে। আজ ভ্রমণে যাবেন না। পুরানো বন্ধুদের সাথে দেখা হতে পারে। আজকের দিনটি একটি দুর্দান্ত দিন হবে। প্রবীণ ব্যাক্তিদের সাথে কথা বলার পরে আপনি মানসিক শান্তি পাবেন। ঈশ্বরের উপাসনা করতে পারেন। অভাবীদের সাহায্য করুন। লোনের পরিমাণ ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা

আপনি দীর্ঘদিন ধরে যে পরিশ্রম করে যাচ্ছেন তাতে সফলতা পাবেন। শত্রুদের থেকে সাবধান থাকুন। অফিসে কারও সাথে মতবিরোধ হতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজটি আজ শেষ হবে। অর্থনৈতিক পরিস্থিতিতেও পরিবর্তন আসবে। পরিবারে সুখ থাকবে। আত্মীয়স্বজনদের সাথে দেখা হতে পারে। বড়দের আশীর্বাদ পাবেন। ব্যবসায় অগ্রগতি হবে।

বৃশ্চিক

আজ আপনার পরিবারের সহায়তায় কোনও সমস্যার সমাধান হবে। নতুন কাজে সাফল্য পাবেন। ভাগ্য আপনার সাথে থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। দিনটি আপনার জন্য খুব উপকারী হবে। আজ ব্যবসার অগ্রগতির সাথে সাথে নতুন কাজের খবর আসতে পারে। সহকর্মীদের কাছ থেকে সহায়তা পাবেন। বেড়াতে যেতে পারেন। গাড়ি চালানার সময় সতর্ক থাকুন।

ধনু

আজ নতুন কোনো কাজ পেতে পারেন। পুরোনো মামলার নিষ্পত্তি হতে পারে। জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয় মসৃণভাবে এগিয়ে যাবে। আজ ব্যয় বেশি হবে। নতুন লোকের সাথে দেখা হওয়ার পরে আপনি নতুন দিকনির্দেশনা পাবেন। ব্যস্ততার কারণে রুটিন প্রভাবিত হতে পারে। বাড়ি থেকে বেরোনোর সময় মা-বাবার আশীর্বাদ নিন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। কোনও বিতর্কে জড়াবেন না। সন্তানের পক্ষ থেকে শুভ তথ্য পাবেন।

মকর

আজ, আপনি কোনও পুরানো বিনিয়োগের থেকে সুবিধা পাবেন। আপনার ব্যবসায় অগ্রগতি হবে। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। ঈশ্বরের উপাসনা করুন। দিনটি ভালভাবে কাটবে। চাকরি পেতে পারেন। আজ মানসিক প্রশান্তি বোধ করবেন। শিক্ষার্থীরা সাফল্য পাবে। বিরোধীদের থেকে সাবধান থাকুন। কথা বলার সময় সাবধানতা অবলম্বন করুন।

কুম্ভ

আপনি আজ নতুন কাজে বিনিয়োগ করতে পারেন। আজকের দিনটি আপনার জন্য উত্তম দিন হবে। আর্থিক পরিস্থিতি শক্তিশালী থাকবে। কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। আপনি আজ প্রশংসিত হবেন। সামাজিক কাজে অংশ নিতে পারেন। আপনি বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ। চাকুরিজীবীদের পদোন্নতি হতে পারে। খাবারের ওপর যত্ন নিন। আপনি আপনার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হতে পারেন।

মীন

আজ আত্মীয়স্বজনদের সাথে দেখা হতে পারে। আপনার জীবনের দিক পরিবর্তন হতে পারে। আধ্যাত্মিকতার দিকে ঝোঁক থাকবে। শিক্ষার্থীরা সাফল্য পেতে পারে। অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করুন। সমাজে আপনি প্রশংসিত হবেন। পরিবারের সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকবেন। আপনার কাজ সময় মতো শেষ করার চেষ্টা করুন। আলসেমি করবেন না। কর্মক্ষেত্রে নতুন কোনো দায়িত্ব পেতে পারেন।

Previous articleঅমিত শাহ আর নাড্ডার পরে গোয়ালতোড়, বেলদায় ফাঁকা মাঠেই সভা করলেন রাজনাথ, যোগী
Next articleস্পেশাল ট্রান্সফার নিয়ে বিড়ম্বনায় শিক্ষক শিক্ষিকারা! অনেকেই পাচ্ছেননা বেতন