যত্নে থাকুক আপনার হৃদয়, Lava-র নতুন ফিটনেস ব্যান্ডের সাথে থাকুন সবসময় সজাগ

275
যত্নে থাকুক আপনার হৃদয়, Lava-র নতুন ফিটনেস ব্যান্ডের সাথে থাকুন সবসময় সজাগ 1

টেক ডেস্ক: আজকালকার ব্যস্ত সময়ে নিজের শরীরের দিকে ঠিক করে তাকানোর সমটাও আমরা পাই না। তবে নিত্য দিনের এই কাজের ফাঁকে নিজের হার্টবিট রেট, ওজন, কতটা হাঁটাহাঁটি হচ্ছে এসব খেয়াল রাখাটাও কিন্তু অত্যন্ত জরুরি। কারণ সঠিক সময় যদি বিপদের সংকেত পাওয়া যায়, তাহলে অনেক কঠিন ব্যমো কাটিয়ে ওঠা কিন্তু সম্ভব। আর এর জ্বলন্ত প্রমাণ বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি সঠিক সময়ে সঠিক কজ ক্করেছেন বলেই কিন্তু আজ এতবড় বিপদ কাটিয়ে উঠতে পারলেন।

যত্নে থাকুক আপনার হৃদয়, Lava-র নতুন ফিটনেস ব্যান্ডের সাথে থাকুন সবসময় সজাগ 2

আর আপনার শরীরের যাবতীয় বিষয়ে খেয়াল রাখতে সাহায্য করবে ফিটনেস ব্যান্ড। সম্প্রতি ভারতের মার্কেটের জন্য Lava লঞ্চ করেছে নতুন দুর্দান্ত ফিটনেস ব্যান্ড Lava BeFit। এতে আপনারা পেয়ে যাবেন টাচ সেনসিটিভ বটন। এছাড়াও আপনারা লাভা BeFit ফিটনেস ব্যান্ড এর সঙ্গে SpO2 সেন্সর পেয়ে যেতে চলেছেন। আসুন এটির সম্পর্কে জেনে নেওয়া যাক আরও কিছু তথ্য-

যত্নে থাকুক আপনার হৃদয়, Lava-র নতুন ফিটনেস ব্যান্ডের সাথে থাকুন সবসময় সজাগ 3

 

স্পেসিফিকেশন –
এই ফিটনেস ব্যান্ডের সঙ্গে আপনাদের অফার করা হবে টাচ সেনসিটিভ বটন এবং সেন্সর। আপনারা পাবেন ছোট্ট রঙিন ডিসপ্লে এবং SpO2 সেন্সর। এখানে আপনি মেসেজ নোটিফিকেশন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় অ্যালার্ট সবকিছু পেয়ে যাবেন। এছাড়াও আপনারা পাবেন জিপিএস ট্র্যাকিং, হার্ট রেট সেন্সর এবং ভাইব্রেশন অ্যালার্‌টের মত কিছু আকর্ষণীয় ফিচার।

দাম
এই ফিটনেস ব্যান্ডের দাম রাখা হয়েছে ২,৬৯৯ টাকা। ফিটনেস ব্যান্ড হিসেবে এই দাম কিন্তু অত্যন্ত কম।

আপনারা ই-কমার্স ওয়েবসাইট অ্যামাজন এর মাধ্যমে এই ফিটনেস ব্যান্ড কিনতে পারবেন। প্রজাতন্ত্র দিবস অর্থাৎ ২৬ জানুয়ারি ২০২১ থেকে এই ফিটনেস ব্যান্ডের বিক্রয় শুরু হবে।

ভারতীয় ব্র্যান্ডের মধ্যে লাভা একটি বেশ বড়সড় নাম। বিশেষজ্ঞদের ধারণা এই এত কম দামের মধ্যে এত কিছু ফিচার দেওয়ার কারণে লাভা BeFit বেশ জনপ্রিয় হয়ে উঠবে কিছুদিনের মধ্যেই। এখন এই ব্যান্ড গ্রাহকদের মন কতটা জয় করতে পারছে, সেটিই দেখার।

Previous articleটেক্সট মেসেজ অক্ষুন্ন রেখেও WhatsApp চ্যাট থেকে সহজেই মুছে ফেলুন মিডিয়া ফাইল, জেনে নিন কীভাব
Next articleতৃণমূল ভাইরাস বিদায় করার ভ্যাকসিন আমরা আবিষ্কার করে ফেলেছি! শুভেন্দুর নন্দীগ্রাম ভিতে দাবী দীলিপের, মূখ্যমন্ত্রীর পাল্টা ১৯শে সভা খেজুরিতে