লকডাউনে গ্রাহকদের খরচ বাঁচাতে নতুন উদ্যোগ টাটা স্কাই মোবাইল অ্যাপ ।

532
Advertisement

ডিজিটাল ডেস্ক: ভারতের জনপ্রিয় ডিটিএইচ কোম্পানি টাটা স্কাই মাঝেমধ্যেই তার গ্রাহকদের জন্য নতুন কিছু অফার নিয়ে এসে থাকে লকডাউন এর মাঝে তারা একটি নতুন পরিষেবা চালু করেছে যার ফলে অনেকেরই সুবিধা হবে টাটা স্কাই এ আগে যে সব চ্যানেল দেখতেন না সেইসব চ্যানেলের জন্যেও আপনাকে প্রতি মাসে টাকা গুনতে হতো। কিন্তু এবার আর টাটা স্কাই গ্রাহকদের আগের মতো খরচ করতে হবে না। এবার নিজের প্যাক পছন্দ করে চ্যানেলে ডিসকাউন্ট পাবেন। যদিও এই জন্য আপনার কোন পছন্দের চ্যানেল তালিকা থেকে বাদ দিতে হবে না।

Advertisement

আগে অনেক বেশি টাকা খরচা করার পরও পছন্দের চ্যানেল দেখতে পারতেন না এই নিয়ে অনেকেই অভিযোগ করেন বিশেষ করে ইংরাজি চ্যানেল দেখার খরচ ছিল আকাশছোঁয়া। এবার নিজে থেকে প্যাকেজ পছন্দ করে টাটা স্কাই দেখার খরচ কমাতে পারবেন। এই জন্য আপনাকে ডাউনলোড করতে হবে টাটা স্কাই মোবাইল অ্যাপ।

Advertisement
Advertisement

টাটা স্কাই ‌গ্ৰাহকরা ওয়েবসাইট অথবা মোবাইল আ্যপ থেকে তার পছন্দের চ্যানেল অপটিমাইজেশন করতে পারবেন। সর্বপ্রথম আপনাকে রেজিস্ট্রেশন করে নিতে হবে তারপর ম্যানেজ প্যাকেজ সেকশান এ যেতে হবে এখানে একটি অপটিমাইজ বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করে আপনার চ্যানেলকে অপটিমাইজ করতে পারবেন। যে যে পছন্দের চ্যানেল আপনি রাখতে চান সেগুলো রেখে দিয়ে বাকি সব ছেলেগুলো আপনি সিলেক্ট করে নিতে পারবেন।

এবং টাটা‌ স্কাই গ্রাহকদের নিজেদের চ্যানেল বিনামূল্যে দেখার সুযোগ করে দিচ্ছে লোকজনের মাঝে গ্রাহকদের সুবিধার্থে টাটা স্কাই তাদের জনপ্রিয় ভ্যালু অ্যাডেড সার্ভিস টাটা স্কাই ফিটনেস সার্ভিস বিনামূল্যে দিচ্ছে। ঘরে বসে গ্ৰাহকরা যাতে বোর না হন তার জন্যেই কোম্পানি এই নতুন পরিষেবাটি চালু করেছে। দেশজুড়ে ১৪ এপ্রিল থেকে ৩ মে পর্যন্ত লকডাউন বাড়িয়ে দেওয়া হয়েছে সংক্রমন আরো বাড়লে লকডাউন ও বাড়তে পারে।