গলছে বরফ!রাজ্য সরকারের উন্নয়নমুলক প্রকল্পে অংশীদার হওয়ার আর্জি জানিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি টাটার

125
গলছে বরফ!রাজ্য সরকারের উন্নয়নমুলক প্রকল্পে অংশীদার হওয়ার আর্জি জানিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি টাটার 1

নিউজ ডেস্ক:সিঙুরে টাটাদের টিকতে দেয়নি তৃণমুল।রাজ্য থেকে শিল্প নিয়ে বেড়িয়ে যায় টাটা গোষ্ঠী।তৃণমুল আর টাটার সম্পর্ক সেই থেকে আদায় কাঁচকলা। তবে বরফ গলার ইঙ্গিত মিলেছে।

গলছে বরফ!রাজ্য সরকারের উন্নয়নমুলক প্রকল্পে অংশীদার হওয়ার আর্জি জানিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি টাটার 2

পশ্চিমবঙ্গে বিভিন্ন সরকারি পরিকাঠামো নির্মাণ প্রকল্পে অংশগ্রহণ করতে চেয়ে রাজ্য সরকারকে চিঠি দিল টাটা প্রোজেক্টস। নবান্ন সূত্রে এমনটাই জানা গিয়েছে।

গলছে বরফ!রাজ্য সরকারের উন্নয়নমুলক প্রকল্পে অংশীদার হওয়ার আর্জি জানিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি টাটার 3

টাটা গোষ্ঠীর অন্যতম সংস্থা টাটা প্রোজেক্টস বড় পরিকাঠামো তৈরির কাজ করে। সেই সংস্থার পক্ষেই রাজ্য সরকারকে চিঠি দিয়েছেন পূর্বাঞ্চলীয় কর্ণধার শান্তনু বন্দ্যোপাধ্যায়। চিঠিতে পশ্চিমবঙ্গে উন্নয়নে টাটা প্রোজেক্টস অংশগ্রহণ করতে চায় বলে জানানো হয়েছে।

ওয়াকিবহাল শ্রেণীর একাংশের মতে, রাজ্য সরকারের সঙ্গে দূরত্ব ঘুচিয়ে সম্ভাবনাময় রাজ্যে নতুন করে বিনিয়োগের আশা দেখছে টাটারা। তাছাড়া সরকারের সঙ্গে সম্পর্ক ভাল না হওয়ায় তাদের হাতে আসতে পারে এমন বহু কাজের বরাত চলে যাচ্ছে প্রতিযোগীদের হাতে।

এর জেরেই পশ্চিমবঙ্গ সরকারের সঙ্গে হাত মিলিয়ে কাজ করার উৎসাহ দেখাচ্ছে তারা। রাজনৈতিক মহলের মতে, টাটা গোষ্ঠীর এই চিঠি ভোটের আগে ব্যবহার করতে পারে তৃণমূল। কারণ আগে রাজ্যের শিল্পায়নের হাল নিয়ে সমালোচনায় মুখর হয়েছিলেন এই টাটারাই।

Previous articleসৌমেন্দুর পর কী দিব্যেন্দু?৭ ফেব্রুয়ারি হলদিয়ায় প্রধানমন্ত্রীর সভায় আমন্ত্রণ পেলেন তমলুকের সাংসদ
Next articleপর্যটক বোঝাই নৌকা ডুবে গেল সুন্দরবনে! আতঙ্কে মৃত ১, স্রোতের টানে তলিয়ে যাওয়া নিখোঁজ আরও এক মহিলা পর্যটক, প্রশ্ন নিরাপত্তা নিয়ে