বিয়ের সাজে টেলি অভিনেত্রী তৃণা সাহা, তাহলে কি চুপিসাড়ে বিয়ে সাড়লেন তৃণা-নীল?

236
বিয়ের সাজে টেলি অভিনেত্রী তৃণা সাহা, তাহলে কি চুপিসাড়ে বিয়ে সাড়লেন তৃণা-নীল? 1

ওয়েব ডেস্ক : বর্তমানে জি বাংলার ‘কৃষ্ণকলি’-র জনপ্রিয় অভিনেতা নিখিল ওরফে নীল ভট্টাচার্যের সঙ্গে তৃণা সাহার সম্পর্ক নিয়ে টলিউডে গুঞ্জন শোনা যায়। মাঝে মাঝেই তাদের একসাথে রোমান্টিক ফোটোশুট কিংবা ভিডিও শুট করতে দেখা যায়। যা দেখে নীল-তৃণার অনুরাগীদের মধ্যে ব্যাপক সাড়া জাগায়৷ এই দুই টেলি তারকার সম্পর্কের কথা আপাতত টলিউডে বেশ চর্চিত একটি বিষয়। এর মধ্যেই পুজোর আগে একটি নতুন ভিডিয়ো শেয়ার করলেন তৃণা সাহা। ভিডিওতে নতুন বউয়ের সাজে দেখা যায় তৃণাকে। এই ভিডিও প্রকাশ্যে আসতেই অনুরাগীরা প্রশ্ন তুলতে থাকেন তাহলে কি পুজোর আগে সকলের চোখের আড়ালেই বিয়ে সেরে ফেললেন তৃণা-নীল?

আরও পড়ুন -  বাড়ি ফিরেও ঘরে ফেরা হলনা, কোয়ারেন্টাইন শেষ করে ঘরে ঢোকার আগেই মৃত্যু দাসপুরের পরিযায়ীর

তবে অনুরাগীরা একথা ভাবলেও তা কিন্তু সত্যি নয়৷ সম্প্রতি ‘খড়কুটো’ নামে জনপ্রিয় চ্যানেলের একটি মেগা সিরিয়ালে তৃণা সাহা অর্থাৎ গুনগুনের বিয়ের সিন চলছে। আর সেই উপলক্ষেই তৃণাকে নতুন বউয়ের সাজে সাজতে দেখা গিয়েছে। খড়কুটো নামের ওই ধারাবাহিকের একটি মুহূর্তের ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন তৃণা। তৃণার এই ভিডিয়ো ঘিরে আপাতত সোশ্যাল মিডিয়ায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে।

বিয়ের সাজে টেলি অভিনেত্রী তৃণা সাহা, তাহলে কি চুপিসাড়ে বিয়ে সাড়লেন তৃণা-নীল? 2

এদিকে এদিন নতুন এই ভিডিয়ো শেয়ার করে তৃণা ক্যাপশনে লেখেন, ‘গুনগুনের বিয়েতে আপনারা আসবেন তো’ বলে। সম্প্রতি এসভিএফ-এর গানের ভিডিয়ো ‘দুগ্গা এল’-তে দেখা যায় তৃণা সাহাকে। যেখানে প্রিয়াঙ্কা সরকার, স্বস্তিকা দত্ত, সন্দীপ্তা সেনের মতো একঝাঁক জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় তৃণাকে।