ভোটের আগের দিন রাতেই উত্তেজনা কেশপুরে; তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন, গ্রেফতার ৮

441
ভোটের আগের দিন রাতেই উত্তেজনা কেশপুরে; তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন, গ্রেফতার ৮ 1

নিউজ ডেস্ক: ভোটের আগের দিন রাতেই উত্তপ্ত হয়ে উঠল কেশপুর। তৃণমূল কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। ঘটনায় গ্রেফতার ৮ জন। মৃত কর্মীর নাম উত্তম দলুই।

অভিযোগ বুধবার রাত সাড়ে ১০ টা থেকে ১১ টা নাগাদ কেশপুরের চার নম্বর অঞ্চলের হরিহরচক এলাকায় তৃণমূল কার্যালয়ে খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়েছিল। উত্তমের বাড়ীর পাশেই ঐ কার্যালয়। সেই সময় ৩০ থেকে ৪০ জনের একটি দুষ্কৃতি দল হামলা চালায় বলে অভিযোগ। উত্তম সেখানেই ছিলেন সেইসময়, তাকে ছুরি দিয়ে একের পর এক কোপ মারা হয় এবং এরপর তাকে টেনে হিঁচড়ে দলীয় কার্যালয়ের থেকে কিছুটা দূরেই একটি কালভার্টের কাছে নিয়ে যাওয়া হয়, সেখানেও কপানো হয় তাকে বলে অভিযোগ। তাকে ক্ষত বিক্ষত অবস্থায় উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ভোটের আগের দিন রাতেই উত্তেজনা কেশপুরে; তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন, গ্রেফতার ৮ 2

বৃহস্পতিবার সকালে দলীয় কার্যালয়ের সামনে চাপ-চাপ রক্তের দাগ দেখা গিয়েছে। একটি ছুরিও উদ্ধার করেছেন তৃণমূল কর্মীরা। তাঁদের দাবী, সেই ছুরি দিয়েই উত্তমকে কোপানো হয়েছিল। সকালে উত্তমের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে। খুনের ঘটনায় ইতিমধ্যে নির্বাচন কমিশনে প্রাথমিক রিপোর্ট জমা পড়েছে।  এড়াতে এলাকায় প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনায় বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি এখনও অবধি।

প্রথম দফার ভোটের আগের দিন রাতেও অশান্তির খবর এসেছিল, বোমাবাজির ঘটনা ঘটেছিল। সেকথা মাথায় রেখেই এবার নিরাপত্তা আরও কড়া করা হয়েছিল। রাতে টহলদারি বাড়ানো হয়েছিল। তারপরও অশান্তি ও হিংসা এড়ানো সম্ভব হল না। পশ্চিম মেদিনীপুর পুলিশ সুপার দীনেশ কুমার জানিয়েছেন, এই ঘটনায় এখনও অবধি ৮জনকে গ্রেপ্তার করা হয়েছে।