ফের বলিউডে শোকের ছায়া! হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন অভিনেতা অজয় দেবগণের ভাই অনিল দেবগণ

583
ফের বলিউডে শোকের ছায়া! হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন অভিনেতা অজয় দেবগণের ভাই অনিল দেবগণ 1

ওয়েব ডেস্ক : ফের বলিউডে শোকের ছায়া। মাত্র ৪৫ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে অচিরেই চলে গেলেন বলিউড অভিনেতা অজয় দেবগণের একমাত্র ভাই অনিল দেবগণ। জানা গিয়েছে, সোমবার রাতে আচমকাই হৃদরোগে আক্রান্ত হন অনিল দেবগণ। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই মৃত্যু হয় তাঁর। ভাইয়ের মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকাহত অভিনেতা অজয় দেবগণ। মঙ্গলবার নিজের টুইটার হ্যান্ডেল থেকে ভাইয়ের মৃত্যু সংবাদ সকলের সাথে শেয়ার করেন অজয় দেবগণ। এদিন টুইটে তিনি লেখেন ‘গোটা পরিবার স্তম্ভিত এবং একসঙ্গে শোকস্তব্ধ।’

তবে অনিল দেবগণ যে শুধুমাত্র বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগণের ভাই হিসেবেই পরিচিত তা কিন্তু নয়। একই সাথে তিনি বিটাউনের পরিচারক এবং ক্রিয়েটিভ ডিরেক্টর হিসাবে নিজেও বলিউডের সঙ্গে যুক্ত থেকেছেন অনিল দেবগণ। রাজু চাচা (২০০০), ব্ল্যাকমেল (২০০৫) এর মতো একাধিক ছবিতে তিনি দাদা অজয় দেবগণকে পরিচালনা করেছেন। শুধু তাই নয়, সন অফ সর্দার ছবিতেও ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে যুক্ত ছিলেন অনিল দেবগণ।

ফের বলিউডে শোকের ছায়া! হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন অভিনেতা অজয় দেবগণের ভাই অনিল দেবগণ 2

এদিন ভাইয়ের মৃত্যুতে শোকস্তব্ধ অজয় দেবগণ লেখেন “আমি আমার ভাই, অনিল দেবগণকে হারালাম গত রাতে। ওঁর এই অকালে চলে যাওয়াটা পরিবারে মেন নিতে ভারছে না, ভেঙে পড়েছে। পুরো দেবগণ পরিবার এবং আমি ওঁর উপস্থিতি খুব মিস করব। প্রার্থনা করব ওঁর আত্মার শান্তির জন্য। অতিমারী পরিস্থিতির জন্য ওঁর জন্য কোনও প্রার্থনা সভা আয়োজন করা হচ্ছে না।” এদিকে এদিন অভিনেতার টুইটের পরই সমবেদনা জানিয়েছেন অভিষেক বচ্চন, শেখর কাপুর, বনি কাপুর, উর্মিলা মাতোন্ডকর সহ বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রী।