ক্রিকেট প্রেমি জিও গ্রাহকদের জন্য সুখবর মাত্র ৫.৯৫ টাকাতেই Disney+Hotstar এর সমস্ত কনটেন্ট দেখার সুযোগ।

196

টেক ডেস্ক: দুর্দান্ত নেটওয়ার্ক ,সহজলভ্য ও ভালো সার্ভিস এবং সর্বোপরি সস্তা দামের প্ল্যান জন্য রিলায়েন্স জিও ব্যবহারকারীর সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে।

ভারতের সবথেকে বড় টেলিকম সংস্থা বর্তমানে মুকেশ আম্বানির রিলায়েন্স জিও। সম্প্রতি এই ক্রিকেট সিজনকে আরো ভালো করে উপভোগ করতে তাদের গ্রাহকদের খুশি করার জন্য জিও নিয়ে এসেছে আকর্ষণীয় নতুন প্ল্যান।

এতে মাত্র ৪৯৯ টাকা দিলেই Disney+Hotstar এর ১ বছরের ভিআইপি সাবস্ক্রিপশন সহ পেয়ে যাবেন ৫৬ দিনের জন্য প্রতিদিন ১.৫ জিবি করে হাই স্পিড ডাটা। যখন আপনার ডেইলি ডাটা লিমিট শেষ হয়ে যাবে তারপর আপনার ইন্টারনেটের স্পিড ৬৪ kbps এ নামিয়ে দেওয়া হবে। এর ফলে আপনার প্রত্যেক জিবি নেট মাত্র ৫.৯৫ টাকাতেই এবং সঙ্গে পাচ্ছেন Disney+Hotstar এর সমস্ত কনটেন্ট দেখার সুযোগ। এই অফারের নাম দেওয়া হয়েছে ‘Cricket Dhan Dhana Dhan Jio Dhan Dhana Dhan’ অফার।

আরও পড়ুন -  যুগান্তকারী পরিবর্তন আনল WhatsApp ! ফোনেও বদলে নিন প্রতি চ্যাটের ব্যাকগ্রাউন্ড

ডিজনি এবং হটস্টার তরফ থেকে কোনো প্রতিক্রিয়া না এলেও
অনেকে মনে করছেন যে এই অফারের সঙ্গে আপনারা আইপিএলের লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন। তবে আপনাদের জানিয়ে রাখি, যে এই প্ল্যান শুধুমাত্র একটি ডাটা প্ল্যান। আপনারা কোন রকম অতিরিক্ত কল এবং এসএমএস বেনিফিট পাবেন না এই প্ল্যানের সঙ্গে। তবে আপনারা এই রিচার্জ প্ল্যান এর সঙ্গে আগের মতোই জিওর সমস্ত অ্যাপ্লিকেশন ব্যবহার করার সুযোগ পেয়ে যাচ্ছেন।

আরও পড়ুন -  বন্ধ হচ্ছে না চিনা অ্যাপ, স্পষ্ট জানালো কেন্দ্র

আপনাদের জানিয়ে রাখি, আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২০। এই প্রতিযোগিতা আগামী ১০ নভেম্বর অব্দি চালু থাকবে। আপনারা Disney+Hotstar এ প্রত্যেক বছরের মতো এ বছরও আইপিএল দেখতে পারবেন। তবে এইবারে আইপিএল দেখতে হলে আপনাকে Disney+Hotstar এর কোন একটি সাবস্ক্রিপশন নিতে হবে যা এই অফারের সাথেই পেয়ে যাবেন।

ক্রিকেট প্রেমি জিও গ্রাহকদের জন্য সুখবর মাত্র ৫.৯৫ টাকাতেই Disney+Hotstar এর সমস্ত কনটেন্ট দেখার সুযোগ। 1