কুপ্রস্তাব, অশালীন মেসেজ! প্রতিবাদ করায় গৃহবধূকে গুলি প্রতিবেশী যুবকের

83
কুপ্রস্তাব, অশালীন মেসেজ! প্রতিবাদ করায় গৃহবধূকে গুলি প্রতিবেশী যুবকের 1

ওয়েব ডেস্ক : বেশ কিছুদিন যাবৎ এক গৃহবধূকে কুপ্রস্তাব দিচ্ছিলেন এলাকারই এক যুবক। প্রতিবাদ করায় বাড়ির সামনে ওই গৃহবধূকে গুলি করে খুনের চেষ্টায় নাম জড়ালো স্থানীয় এক যুবক ও তার দলবলের বিরুদ্ধে। তবে গুলি ছুঁড়লেও সেটি গায়ে না লাগায় কোনোক্রমে প্রাণে বেঁচে গিয়েছেন ওই গৃহবধূ। তবে শুধুমাত্র যে গৃহবধূকে গুলি করে খুনের চেষ্টা করা হয়েছে তা কিন্তু নয়। জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের নাম আবু বক্কার। অভিযোগ, ওই গৃহবধূকে মারধরও করে আবু ও তার দলবল। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার সুজাপুর গ্রাম পঞ্চায়েতের ব্রহ্মোত্তর গ্রামে। ঘটনার পর ইতিমধ্যেই অভিযুক্তের বিরুদ্ধে কালিয়াচক থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনায় ইতিমধ্যেই গোটা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন -  পরিযায়ী শ্রমিকের কাঁধে নতুন বোঝা, পেইড কোয়ারেন্টাইন!বিজেপি শাসিত রাজ্য গুলিরই উৎসাহ বেশি

ঘটনায় ওই গৃহবধূর অভিযোগ, আবু বক্কার তাঁর প্রতিবেশী। দীর্ঘদিন ধরে তাঁকে নানারকম কুপ্রস্তাব ও অশালীন মেসেজ করে উত্যক্ত করতো। প্রথমদিকে বিষয়টি উড়িয়ে দিলেও ক্রমে পরিস্থিতি আরও বিগড়েছে। এরপর রাস্তাঘাটে বিভিন্নভাবে উত্যক্ত করছিল ওই প্রতিবাদ। বহুবার প্রতিবাদ করলেও আদতে কোনো লাভ হয়নি বরং গৃহবধূ ও তার স্বামী সন্তানকে খুনের হুমকি দেওয়া হয়। গত বৃহস্পতিবার আচমকা বাড়ির সামনে চড়াও হয় আবু বক্কার ও তার সাঙ্গপাঙ্গ। গৃহবধূকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। ঘটনার পর স্থানীয় বাসিন্দারা ছুটে এলে স্থানীয়দের চিৎকারে চেঁচামেচিতে পালিয়ে যায় ওই দুষ্কৃতী ও তার দলবল।

ঘটনায় কালিয়াচক থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে , বহুদিন ধরে ওই মহিলাকে অশালীন মেসেজ ও কটুক্তি করছিল অভিযুক্ত যুবক। এই ঘটনার প্রতিবাদে গত ১৫ মে কালিয়াচক থানায় ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ। ওই মহিলার অভিযোগের ভিত্তিতেই পুলিশ তদন্ত শুরু করে। এরপর থেকেই অভিযোগ তোলার জন্য অভিযুক্ত আবু বক্কর ওই মহিলাকে বারংবার বিরক্ত করতে থাকে। এমনকি প্রায় প্রতিনিয়তই রাস্তাঘাটে ওই গৃহবধূকে উত্ত্যক্ত করছিল সে। ঘটনার পর থেকেই লাগাতার হুমকিতে তাদের ভয়ে আপাতত ঘরছাড়া ওই পরিবার। কিন্তু তাতেও ঘটনা শেষ হয়নি, গত বৃহস্পতিবার ওই গৃহবধূ ফের প্রতিবাদ করলে তাঁর উপর চড়াও হয়ে তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে অভিযুক্ত আবু বক্কর।

আরও পড়ুন -  কাটোয়া জাগরীর আয়োজনে জমজমাট সংহতি মঞ্চে নবম নাট্যোৎসব

এবিষয়ে আক্রান্ত গৃহবধূ বলেন, “বৃহস্পতিবার গ্রামের কিছু মানুষের কথামতো আমার বাড়ির সামনে অভিযুক্তদের নিয়ে পুরো ঘটনার ব্যাপারে সালিশি সভা করা হয় । সেখানেই অভিযুক্তদের বিরুদ্ধে প্রমাণস্বরূপ মোবাইলের কথোপকথন ও অশ্লীল মেসেজ আমি দেখাই। আর তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠে অভিযুক্তরা। এরপর আমাকে মারধর করা হয়। তারপর বাড়ি যাওয়ার মুহূর্তে আমাকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। কিন্তু সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়।” ঘটনার পর ইতিমধ্যেই কালিয়াচকের পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন ওই গৃহবধূ ও তার পরিবার। ঘটনায় কালিয়াচক থানার পুলিশ জানিয়েছে, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

কুপ্রস্তাব, অশালীন মেসেজ! প্রতিবাদ করায় গৃহবধূকে গুলি প্রতিবেশী যুবকের 2