তৃণমূলের বিদায় আসন্ন, বাংলার মসনদ আসবে বিজেপির দখলে; সাফ বার্তা অমিত শাহর

186
তৃণমূলের বিদায় আসন্ন, বাংলার মসনদ আসবে বিজেপির দখলে; সাফ বার্তা অমিত শাহর 1

নিজস্ব সংবাদদাতা, আলিপুরদুয়ার: বিজেপি ক্ষমতায় আসছেই, আলিপুরদুয়ারের কালচিনি ব্লকের অন্তর্গত সুভাষিনীতে জনসভায় অংশ নিতে এসে আত্মবিশ্বাসের সঙ্গে জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এছাড়াও বিজেপি ক্ষমতায় এলে মহিলাদের জন্য ফ্রি ট্রাভেলিং ব্যবস্থা করা হবে। মেয়েদের কেজি থেকে পিজি অবদি পড়ানোর ব্যবস্থা করা হবে, বলেও শুক্রবার জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিয়ে তিনি বলেন, ‘দিদি কেন্দ্রের কোনও সুবিধা বাংলার মানুষকে পেতে দেননি। আয়ুষ্মান ভারতের সুবিধা বিজেপি সরকারে এলেই পাবে আমজনতা। এতদিনে কৃষকরা আঠারো হাজার টাকা পেয়ে যেতেন কিন্তু সেটাও দিদি পেতে দেননি বলে ক্ষোভ উগড়ে দেন অমিত শাহ। স্বরাষ্ট্রমন্ত্রী আশ্বাস দিয়ে আরও বলেন, বাংলার শিক্ষকদের বেতন বৃদ্ধি করা হবে। সেইসঙ্গেই তাঁর দাবী, শরণার্থীদের সম্মানের সঙ্গে নাগরিকত্ব দেওয়া হবে।

তৃণমূলের বিদায় আসন্ন, বাংলার মসনদ আসবে বিজেপির দখলে; সাফ বার্তা অমিত শাহর 2

আদিবাসী ভাই-বোনেদের উদ্দেশ্যে তিনি বলেন, বিজেপি কৃতজ্ঞ লোকসভায় এত ভালোফল করতে সাহায্য করেছেন। তিনি আশা রাখছেন এবারেও বিধানসভা নির্বাচনে মাদারিহাট ও কালচিনিতে বিজেপি প্রার্থীদের জয়ী করতে সাহায্য করবে আদিবাসী ভাইবোনেরা।

এদিন এই সভাতে আলিপুরদুয়ারের প্রাক্তন তৃণমূল নেতা মোহন শর্মা বিজেপিতে যোগ দেন। সম্প্রতি তিনি ৯ টি সরকারি ও দলীয় পদ থেকে ইস্তফা দিয়েছিলেন। মোহন শর্মার পাশাপাশি প্রায় সহস্রাধিক মানুষ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেয়। মোহন শর্মার বিজেপিতে যোগদানের ফলে বদলাতে চলছে আলিপুরদুয়ারের রাজনৈতিক সমীকরণ বলে মত বিশেষজ্ঞদের।