রাজ্যের বিভিন্ন প্রান্তে বৃষ্টির সম্ভাবনা; জানাল হাওয়া অফিসp

487
রাজ্যের বিভিন্ন প্রান্তে বৃষ্টির সম্ভাবনা; জানাল হাওয়া অফিসp 1

নিউজ ডেস্ক: রাজ্যের বিস্তীর্ণ এলাকায় সোমবার বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া দপ্তর। দক্ষিণবঙ্গের বেশ কিছু জায়গায় বৃষ্টি আসার সম্ভাবনা রয়েছে। কলকাতা বাসী গুমোট গরম থেকে কিছুটা হলেও রেহাই পেতে পারেন।

রবিবার কলকাতায় বৃষ্টির দেখা না মিললেও সন্ধ্যের পর থেকে বেশ হালকা ঠাণ্ডা বাতাস অনুভূত হয়েছে। যার জেরে কিছুক্ষণের জন্য হলেও, হালকা ঠাণ্ডা হয়েছিল পরিবেশ। তারপর সোমবারই বেশকিছু জায়গায় বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর।

রাজ্যের বিভিন্ন প্রান্তে বৃষ্টির সম্ভাবনা; জানাল হাওয়া অফিসp 2

ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া, বাঁকুড়া, পূর্ব বর্ধমানে ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃষ্টির পাশাপাশি ঝোড়ো হাওয়াও বইতে পারে বলে জানাচ্ছে হাওয়া অফিস। সকালের পাশাপাশি রাতেও রয়েছে ঝড় বৃষ্টির সম্ভাবনা। তবে কলকাতা এবং সংলগ্ন এলাকায় বৃষ্টির আশঙ্কা কম।

সোমবার কলকাতা শহরে সর্বোচ্চ তাপমাত্রা ৩৭ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৭ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। সকালের দিকে বেশ কিছু এলাকায় আংশিক রৌদ্রোজ্জ্বল আকাশ এবং রাতের দিকে আংশিক মেঘলা আকাশ থাকতে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস। সোমবার সর্বোচ্চ তাপমাত্রা এবং সর্বনিম্ন তাপমাত্রা কিছুটা বৃদ্ধি পেতে পারে। তবে এই বাড়তে থাকা তাপমাত্রার মধ্যেই আর রাজ্যের বিভিন্ন প্রান্তে স্বস্তির বৃষ্টি নামতে পারে।

Previous articleফের রাফাল ভূতের প্রত্যাবর্তন, মোদির আমলে অনৈতিক লেনদেন হয়েছিল বলে জানালো সংস্থা! প্রধানমন্ত্রীর বিরুদ্ধে প্রাতরনা, বিশ্বাসভঙ্গের অপরাধে জনস্বার্থ মামলা দায়ের করতে চেয়ে সুপ্রিমকোর্টে আবেদন
Next articleকয়লা কেলেঙ্কারি কাণ্ডের জট খুলতে এবার বাঁকুড়ার এসপি কোটেশ্বর রাওকে তলব সিবিআইয়ের