সফল হল রাষ্ট্রপতির অস্ত্রোপচার, ট্যুইটে জানালেন রাজনাথ সিং

218
সফল হল রাষ্ট্রপতির অস্ত্রোপচার, ট্যুইটে জানালেন রাজনাথ সিং 1

নিউজ ডেস্ক: সফল হল রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের অস্ত্রোপচার। বাইপাস অস্ত্রোপচার সফল হওয়ার খবর জানিয়ে ট্যুইট করলেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। ট্যুইটে তিনি লেখেন, দিল্লির এইমসে ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের বাইপাস অস্ত্রোপচার সফল হয়েছে।’ অস্ত্রোপচারে সামিল চিকিৎসকদের উদ্দেশ্যে লেখেন, ‘ রাষ্ট্রপতির সফল অস্ত্রোপচারের জন্য চিকিৎসকদের দলকে অভিনন্দন জানাচ্ছি। আমি রাষ্ট্রপতিজির স্বাস্থ্য সম্পর্কিত বিষয়ে খোঁজখবর নেওয়ার জন্য এইমসের ডিরেক্টরের সঙ্গেও কথা বলেছি। আমি তাঁর দ্রুত আরগ্য কামনা করছি।’

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ কে গত সপ্তাহে বুকে ব্যথা অনুভব করায় দিল্লির সেনা হাসপাতালে এনে ভর্তি করা হয়েছিল। পরে সেখান থেকে রাষ্ট্রপতিকে AIIMS-এ স্থানান্তরিত করা হয়। কয়েকটি শারীরিক পরীক্ষা করতেই AIIMS-এ আনা হয় কোবিন্দকে। পরবর্তী সময়ে তাঁর বাইপাস সার্জারি করার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

সফল হল রাষ্ট্রপতির অস্ত্রোপচার, ট্যুইটে জানালেন রাজনাথ সিং 2

খবর ছিল, মঙ্গলবারেই রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের বাইপাস সার্জারি হতে পারে। রাষ্ট্রপতি ভবনের তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়, রাষ্ট্রপতির স্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল। বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। শুক্রবার সকালে ৭৫ বছর বয়সী কোবিন্দ দিল্লির সেনা হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাতে গিয়েছিলেন।

AIIMS-এর চিকিৎসকরাই শারীরিক কিছু পরীক্ষার পর রাষ্ট্রপতির বাইপাস সার্জারির সিদ্ধান্ত নেন। সেই মতো এদিন AIIMS-এ চিকিৎসাধীন রাষ্ট্রপতির অস্ত্রোপচার হল এবং ওঁনার শারীরিক পরিস্থিতি স্থিতিশীল রয়েছে। উল্লেখ্য,রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ কয়েকদিন আগেই করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন। তারপরেই তার তাঁর অসুস্থতার খবর ছড়িয়ে পড়ায় উদ্বেগ তৈরি হয়।