দ্বিতীয় রিপোর্টও পজিটিভ কোয়েল মল্লিকের, করোনামুক্ত রঞ্জিত মল্লিক

167
দ্বিতীয় রিপোর্টও পজিটিভ কোয়েল মল্লিকের, করোনামুক্ত রঞ্জিত মল্লিক 1

ওয়েব ডেস্ক : লকডাউনের মাঝেই সদ্য মা হয়েছেন কোয়েল মল্লিক। কিন্তু এর মাঝেই করোনায় আক্রান্ত হন কোয়েল মল্লিক। গত ১০ই জুলাই অভিনেত্রী নিজেই টুইট বার্তায় একথা জানিয়েছিলেন। শুধু কোয়েলই নন, একই সাথে করোনায় রিপোর্ট পজিটিভ এসেছিল কোয়েলের স্বামী নিসপাল সিং রানে, বাবা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিকেরও। এরপর থেকেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন পরিবারের সকলে৷ তবে, জানা গিয়েছে, প্রথমের পর দ্বিতীয়বারের পরীক্ষাতেও কোয়েল মল্লিকের করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। এমনকি নিসপাল সিং এবং দীপা মল্লিকের দ্বিতীয় রিপোর্টও পজিটিভ এসেছে। তবে সূত্রের খবর, বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিকের দ্বিতীয় পরীক্ষার রিপোর্ট নেগেটিভ। যদিও একজনই আনুষ্ঠানিকভাবে এই নিয়ে মুখ খোলেননি মল্লিক পরিবার।

আরও পড়ুন -  বিপদমুক্ত নন সৌমিত্র চট্টোপাধ্যায়, রাখা হয়েছে ভেন্টিলেশন সাপোর্টে

জানা গিয়েছে, ১০ই জুলাই গোটা মল্লিক পরিবারের করোনা রিপোর্ট পজিটিভ আসায় এতদিন হোম কোয়ারেন্টাইনে ছিলেন সকলে৷ এরপর গত ১৭ই জুলাই মল্লিক পরিবারের সদস্যদের ফের দ্বিতীয়বার পরীক্ষা করা হয়। মঙ্গলবার রিপোর্ট হাতে এসেছে। তবে পরিবারের বাকি সদস্যরা এখনও পর্যন্ত করোনামুক্ত না হলেও রঞ্জিত মল্লিকের সুস্থতায় স্বস্তিতে তার অনুরাগীরা। তবে এখনও পর্যন্ত কোয়েলের ভক্তদের জন্য কোনো স্বস্তির খবর নেই। করোনা আক্রান্ত হওয়ার পর থেকে বালিগঞ্জের বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন নায়িকা ও তাঁর পরিবার।

দ্বিতীয় রিপোর্টও পজিটিভ কোয়েল মল্লিকের, করোনামুক্ত রঞ্জিত মল্লিক 2

এদিকে পরিবারের সকলে করোনায় সংক্রমিত হলেও খুশির খবর, একেবারেই সুস্থ কোয়েলের সদ্যজাত। করোনা রিপোর্ট পজিটিভ আসার পরেই কোয়েলের স্বামী,প্রযোজক নিসপাল সিং রানে জানিয়েছিলেন সুস্থ রয়েছে তাঁদের সন্তান। নিসপাল সিংয়ের বাবা-মা অর্থাৎ কোয়েলের শ্বশুর-শাশুড়ি এই মুহূর্তে তাঁদের সন্তানের দেখভাল করছে। পরিবারের সবচেয়ে খুদে সদস্য করোনার কবলমুক্ত হওয়ায় স্বাভাবিকভাবেই স্বস্তিতে মল্লিক ও সিং পরিবার।