করোনায় আক্রান্ত হয়ে চলে গেলেন বর্ষীয়ান গায়ক এস পি বালসুব্রহ্মনিয়ম, শোকস্তব্ধ সঙ্গীত মহল

170
করোনায় আক্রান্ত হয়ে চলে গেলেন বর্ষীয়ান গায়ক এস পি বালসুব্রহ্মনিয়ম, শোকস্তব্ধ সঙ্গীত মহল 1

ওয়েব ডেস্ক : ফের করোনার থাবা! দীর্ঘ বেশ কিছুদিনের লড়াইয়ের পর শেষমেশ লড়াইয়ে হার মেনে মারণ ভাইরাসে আক্রান্ত হয়ে চলে গেলেন বর্ষীয়ান গায়ক এস পি বালসুব্রহ্মনিয়ম। জানা গিয়েছে মৃত্যুকালে এই বর্ষীয়ান গায়কের বয়স হয়েছিল ৭৪ বছর। এই অসাধারণ গায়কের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই গোটা দেশে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গিয়েছে, আগস্টের প্রথম দিকে আচমকা করোনায় আক্রান্ত হয়ে পড়েন বর্ষীয়ান গায়ক এস পি বালসুব্রহ্মনিয়ম। তিনি নিজেই তাঁর করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন । সেসময় তাঁর মৃদু উপসর্গ দেখা দিলেও প্রথম দিনে তিনি হোম কোয়ারেন্টাইনেই ছিলেন। ক্রমে তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করলে ১৩ই আগস্ট তাঁকে চেন্নাইয়ের এমজিএম নামক একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। করোনায় আক্রান্ত হওয়ার পর বর্ষীয়ান সঙ্গীত শিল্পী বালসুব্রহ্মনিয়মের প্লাজমাথেরাপি শুরু করে হাসপাতাল। কিন্তু প্লাজমা দেওয়া শুরু হতেই ক্রমশ তাঁর শরীরের অবস্থা খারাপ হতে শুরু করে বলেই হাসপাতালের তরফে জানানো হয়।

করোনায় আক্রান্ত হয়ে চলে গেলেন বর্ষীয়ান গায়ক এস পি বালসুব্রহ্মনিয়ম, শোকস্তব্ধ সঙ্গীত মহল 2

এদিকে দীর্ঘ একমাসের বেশী সময় ধরে চিকিৎসাধীন থাকার পর বুধবার রাতে আচমকা তাঁর শারীরিক অবস্থা ক্রমশ সঙ্কটজনক হতে শুরু করে। বৃহস্পতিবার চেন্নাইয়ের হাসপাতালের তরফে একটি মেডিকেল বুলেটিন প্রকাশ করা হয়। তাতে জানানো হয়, বুধবার রাত থেকেই এস পি বালসুব্রহ্মনিয়মের অবস্থা অত্যন্ত সংকটজনক। সেকারণে তাকে লাইফ সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছে। এদিকে দিন কয়েক আগেই বালসুব্রহ্মনিয়মের জন্য প্রত্যেকে প্রার্থনা করার আবেদন করেন গায়কের ছেলে এস পি চরণ। পাশাপাশি বর্ষীয়ান গায়ক যাতে শিগগিরই সুস্থ হয়ে যান, সেই প্রার্থনা করেন সলমন খান। বালসুব্রহ্মনিয়মকে নিয়ে নিজের টউটার হ্যান্ডেলে টুইটও করেন সলমন।

আরও পড়ুন -  এবার থেকে সেট টপ বক্স না বদলেই ডিটিএইচ অপারেটর পাল্টাতে করতে পারবেন।