ফের যোগী রাজ্যে পাশবিক অত্যাচারে মৃত তরুণী, “অসম্ভব যন্ত্রণা, আমি আর বাঁচব না”, মৃত্যুর আগে মা-কে বলেছিল মেয়ে

193
ফের যোগী রাজ্যে পাশবিক অত্যাচারে মৃত তরুণী, "অসম্ভব যন্ত্রণা, আমি আর বাঁচব না", মৃত্যুর আগে মা-কে বলেছিল মেয়ে 1

ওয়েব ডেস্ক : “অসম্ভব যন্ত্রণা, আমি আর বাঁচব না।” মঙ্গলবার রাতে যখন হাসরথ কাণ্ড নিয়ে উত্তাল গোটা দেশ, সেসময় যন্ত্রণায় কাঁতরাতে কাঁতরাতে মা-কে শেষবারের মতো এই কথাই বলেছিল যোগীরাজ্যের আরও এক নির্যাতিতা দলিত তরুণী৷ হাসরথের পর এবার উত্তরপ্রদেশের বলরামপুর। ফের গণধর্ষণের শিকার হলেন ২২ বছরের আরও এক তরুণী। জানা গিয়েছে, ওই তরুণী একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন। মঙ্গলবার গভীররাতেই মৃত্যু হয় তার।

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে প্রতিদিনের মতই অফিসে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিল ওই তরুণী। কিন্তু সন্ধ্যে গড়িয়ে রাত হয়ে গেলেও কাজ থেকে বাড়ি ফেরেননি তিনি। এরপর স্বাভাবিকভাবেই পরিবারের তরফে ওই তরুণীর খোঁজ শুরু হয়। অনেক খোঁজাখুজির পরেও তাঁর সন্ধান না মেলায় পুলিশের দ্বারস্থ হয় পরিবার। এদিকে এদিন গভীর রাতে অচৈতন্য অবস্থায় একটি রিক্সায় করে বাড়ি ফেরেন ওই তরুণী। দেখা যায়, মেয়েটির হাতে গ্লুকোজ ইঞ্জেকশান সিরিঞ্জ লাগানো। তাঁর এই অবস্থা দেখে কি হয়েছে বারংবার জিজ্ঞাসা করা হলেও উত্তর দেওয়ার মতো পরিস্থিতি ছিলনা মেয়েটি। এরপর আর দেরি না করে তড়িঘড়ি পরিবারের তরফ থেকে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা হয়। কিন্তু রাস্তাতেই মৃত্যু হয় মেয়েটির।

ফের যোগী রাজ্যে পাশবিক অত্যাচারে মৃত তরুণী, "অসম্ভব যন্ত্রণা, আমি আর বাঁচব না", মৃত্যুর আগে মা-কে বলেছিল মেয়ে 2

ঘটনার পর পরই পরিবারের তরফে দুই অভিযুক্তের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়। ঘটনায় বলরামপুরের পুলিশ সুপারিন্টেন্ডেন্ট রঞ্জন বর্মা জানান,মৃত তরুণীর পরিবারের বয়ানের বিরুদ্ধে ইতিমধ্যেই দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় ধৃত দুই অভিযুক্তের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে। সেই সাথে এই ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা তা জানতে ইতিমধ্যেই ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। আশ্বাস, দ্রুত কড়া ব্যবস্থা নেওয়া হবে এই দু’জনের বিষয়ে। ঘটনায় নিহত নির্যাতিতা তরুণীর মায়ের অভিযোগ, মেয়েকে ধর্ষণের আগে কোনও ইঞ্জেকশান দেওয়া হয়েছিল। এমনকি ধর্ষণের পর তাকে মেরে তাঁর পা ভেঙে দিয়েছে অভিযুক্তরা৷ তাঁর পায়ে এতটাই জখম ছিল যে আর দাঁড়াবার ক্ষমতা ছিল না মেয়ের। তরুণীর মা জানায় মৃত্যুর আগে যন্ত্রণায় ছটফট করে মেয়েটি শেষবারের মতো মাকে বলেছিলেন, “অসম্ভব যন্ত্রণা, আমি বাঁচব না আর।”

আরও পড়ুন -  রঞ্জি তে গ্রহন , আঁধারে ঢাকতে চলেছে মহীশুর স্টেডিয়াম

একদিকে যখন যোগী রাজ্যে হাসরথ গণধর্ষণের ঘটনায় উত্তাল গোটা দেশ সেই রেশ কাটতে না কাটতেই ফের বলরামপুরের ঘটনায় স্বাভাবিকভাবেই ভাবেই প্রশ্নের মুখে যোগী আদিত্যনাথের সরকার। সমাজবাদী পার্টির তরফে এই ঘটনার কড়া নিন্দা করা হয়েছে। তবে শুধুমাত্র হাসরথ কিংবা বলরামপুরের ঘটনা নয়, বিগতদিনে উত্তরপ্রদেশে একের পর এক গণধর্ষণের ঘটনা সামনে আসায় স্বাভাবিকভাবেই বিজেপি সরকারের ভূমিকে নিয়ে প্রশ্ন তুলছেন বিরোধীরা।