নিয়ম না মানার মর্মান্তিক পরিণতি! পশ্চিম মেদিনীপুরে পথ দুর্ঘটনায় নিহত গড়বেতার ৩ যুবক

156
Advertisement

নিজস্ব সংবাদদাতা: ট্রাফিক আইনকে ফাঁকি দেওয়ার মর্মান্তিক মাশুল গুনতে হল ৩ যুবককে। বুধবার গভীর রাতে এক মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ দিয়ে মাশুল দিতে হল ৩টি প্রাণকে। পশ্চিম মেদিনীপুরে ঘাটাল-চন্দ্রকোনা রাজ্য সড়কের উপর মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত ৩ই জন গড়বেতা এলাকার বাসিন্দা বলে জানা গেছে। ঘটনায় আরও ২জন গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তাঁরা ঘাটাল মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ সূত্রে জানা গেছে ওই মৃতরা লরি নিয়ে ঘাটাল থেকে গড়বেতায় ফিরছিলেন।

Advertisement

জানা গেছে ঘটনাটি ঘটেছে ঘাটাল থানার অন্তর্গত শিমুলিয়া ভীমতলা এলাকায় খারাপ হয়ে যায় একটি লরি। খারাপ হওয়া গাড়িটি রাস্তার একটি অংশ জুড়েই বিকল হয়ে যায়। এরপর লরি থেকে নেমে এসে তা ঠিক করার চেষ্টা করছিলেন লরিতে থাকা ব্যক্তিরা। সে সময়ই পিছন থেকে দ্রুতগতিতে এসে একটি পিকআপভ্যান ধাক্কা মারে। ধাক্কা খেয়ে দীর্ঘক্ষণ সেখানেই পড়েছিলেন তাঁরা। এর পর স্থানীয় লোকজন উদ্ধার করে তাঁদের ঘাটাল মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ঘাটাল থানার পুলিশও।

Advertisement
Advertisement

হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ই মৃত্যু হয় তিন জনের। বাকি দু’জন গুরুতর আগত অবস্থায় ভর্তি রয়েছেন হাসপাতালে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ৩ জনের বাড়ি গড়বেতায়। মৃত ৩ ব্যক্তির নাম সোলেমান খান (২৬), শেখ রাজেশ (৩০) এবং দীপঙ্কর আহির (১৭)। পুলিশ জানিয়েছে লরিটিতে পার্কিং লাইট ছিলনা যা কিনা রাস্তা দিয়ে আসা সামনের বা পেছনের অন্য যানকে সতর্ক করতে পারে।

এক পুলিশ আধিকারিক জানান, ‘ রাস্তায় রাতে ভিতে গাড়ি খারাপ হতে পারে ধরেই গাড়িতে পার্কিং লাইট লাগানো থাকে যা গাড়ির ব্যাটারি তড়িৎ বাহিত হয়। এই আলো জ্বলার ফলে রাস্তার দুদিক থেকে যাতায়াত করা অন্য গাড়ি গুলি আগে থেকেই সতর্ক হতে পারে। আমাদের মনে হচ্ছে এক্ষেত্রে গাড়ির গায়ে থাকা সেই লাইট জ্বলেনি। পিকআপভ্যানের হেড-লাইটের আলোর জোর ততটা জোরালো নয়। কিছু বুঝে ওঠার আগেই তা ঝাঁপিয়ে পড়েছিল লরির ওপরে।