চিন থেকে সমস্ত কার্যক্রম সরিয়ে নিচ্ছে টিকটক প্রধান কোম্পানি বাইটডান্স

685
Image Credit ‘financialexpress.com
চিন থেকে সমস্ত কার্যক্রম সরিয়ে নিচ্ছে টিকটক প্রধান কোম্পানি বাইটডান্স 1

ডিজিটাল ডেস্ক: জনপ্রিয় শর্ট ভিডিও শেয়ারিং প্লাটফর্ম টিকটক তাদের প্যারেন্ট কোম্পানি বাইট ডান্স এবার তারা চীন থেকে তাদের সমস্ত অফিস এবং কার্যক্রম সরিয়ে নিতে চলেছে একটি সংবাদ মাধ্যম সূত্রে জানা যাচ্ছে যে সম্প্রীতি টিকটকের প্রধান নির্বাহী হিসেবে যোগদান করেছেন ডিজনি প্লাস এর হেড অফিস ট্রেনিং স্টিভেন এনাকে টিকটকের প্রধান নির্বাহী হিসেবে নিয়োগ করার মাধ্যমে চিনি থেকে সমস্ত কিছু সরিয়ে নিচ্ছে তারা।

একটি সংবাদ মাধ্যম জানিয়েছে যে কিছু মাস আগে থেকেই টিকটকের সমস্ত কাজকর্ম চিনের থেকে সরিয়ে নেওয়ার কাজ চলছে এবং এও জানা যাচ্ছে যে চীনের জন্য আনা কোন পরিষেবা বাদ দিয়ে সমস্ত কিছুর অফিস কাজকর্ম থেকে সরিয়ে নিতে চাইছে তারা এরমধ্যে হ্যালো এটি হলো ভারতের একটি সোশ্যাল নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম এটিও সেই তালিকার মধ্যে রয়েছে।

চিন থেকে সমস্ত কার্যক্রম সরিয়ে নিচ্ছে টিকটক প্রধান কোম্পানি বাইটডান্স 2

ইতিমধ্যে বাই ডান্স নিউইয়র্ক এর সমস্ত বিনিয়োগকারীদের সাথে সম্পর্ক চাঙ্গা করার কাজ শুরু করে ফেলেছে। জেনারেল আটলান্টিক এবং কেকের মতো প্রতিষ্ঠানের নাম ও পাওয়া গেছে এর মধ্যে।

বিশ্বের সমস্ত দেশে শর্ট ভিডিও বানানোর অ্যাপ এর জনপ্রিয়তা বেড়েই চলেছে। যেখান একটা বড় বাজার হিসেবে রয়েছে যুক্তরাষ্ট্র। এবং ভারতবর্ষের মধ্যে এর জনপ্রিয়তা তো অনেকটাই বেশি। তবে ভারতে টিকটকের বিরুদ্ধে অনেক বার পদক্ষেপ নেওয়া হয়েছিল যার কারন টিকটকের মাধ্যমে সাইবার বাইলিং নিউডিটি প্রোমোট করা ইত্যাদি বিষয় নিয়ে মাঝেমাঝেই টিকটক কে কাঠগড়ায় দাঁড়াতে হয়।

Previous articleপুলিশে অসন্তোষ বাড়ছেই, তৃতীয় দফায় বিক্ষোভ আছড়ে পড়ল সল্টলেকের ব্যাটালিয়নে
Next articleলকডাউনেও তোলা আদায়ের অভিযোগ, কেশিয়াড়ীতে পুলিশের তাড়া খেয়ে উল্টালো গাড়ি, আহতদের উদ্ধারের পরিবর্তে বেধড়ক পেটালো পুলিশ