প্রকাশ্য দিনের বেলাতেই বোমাবাজি, কেবলমাত্র মহিলা আছে জেনেও দরজা ভেঙে ঘরে ঢোকার অভিযোগ! ‘এ কোন সবং? লজ্জায় মাথা হেঁট হয়ে যাচ্ছে’ বললেন তৃণমূল নেতাই

1239

নিজস্ব সংবাদদাতা: রবিবার প্রকাশ্য দিনের বেলায় বোমা বাজির পাশাপাশি বিজেপি সমর্থকের ঘরের দরজা ভেঙে ভেতরে ঢোকার অভিযোগ উঠল তৃনমূল কর্মীদের বিরুদ্ধে। অভিযোগ বাড়ির ভেতরে শুধু মহিলারা আছে জেনেও ঘরের দরজা ভেঙে ঘরের ভেতরে ঢুকে পড়ে তৃনমূল কর্মীরা। এই ঘটনায় একজন তৃনমূল কর্মী হিসেবে লজ্জায় মাথা হেঁট হয়ে যাচ্ছে বলে জানিয়েছেন সবং তৃণমূলের বর্ষীয়ান নেতা প্রভাত মাইতি।

ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার সবং থানার অন্তর্গত দশগ্রাম গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কোলন্দা গ্রামের। অভিযোগ এদিন কোলন্দা গ্রামের তিন বিজেপি কর্মীদের বাড়ি ঘর ভাঙচুর ও বোমাবাজি করে তৃণমূল আশ্রিত দুস্কৃতিরা। আতঙ্কে গ্রাম ছাড়া বহু বিজেপি কর্মী সমর্থকরা। যে তিন জন বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ তাঁরা হলেন পরিমল মাইতি, গুরুপদ রানা, কৃষ্ণ কিশোর ভৌমিক ।

আতঙ্কিত পরিমল মাইতির স্ত্রী মানসী মাইতি জানিয়েছেন, ‘ ঘটনার সময় বাড়িতে কোনও পুরুষ মানুষ ছিলেননা। আমার স্বামী বাজারে গেছিলেন। হঠাৎই শুনতে পাই সামনের বাজারে খুবই গন্ডগোল হচ্ছে। তারপরই কয়েকটি বোমা পড়ার শব্দ হয়। আমার মনে হচ্ছিল ওরা আমাদের বাড়ির দিকেই আসছে। এমনিতেই আমরা বিজেপি করি বলে একটা রাগ থাকে শাসক দলের। আমি আমার স্বামীকে ফোন করে বিষয়টি জানাই। আমার স্বামী বলেন অসুবিধা হলে ঘরের ভেতরে ঢুকে যেতে। আমি এবং আমার দেওরের স্ত্রী দুজনে ঘরে ঢুকে যাই।”

আরও পড়ুন -  দ্বিতীয় দফায় ফের দেশে পঙ্গপালের হানা, করোনার মাঝে নতুন দুশ্চিন্তা ভারতের

মানসী আরো জানায়, “এরপরই তৃণমূলের নেতা অতনু সিংয়ের নেতৃত্বে ৪০/৫০ জন আমার বাড়ির সামনে এসে আমাদের দরজা খুলতে বলে। আমরা জানাই বাড়িতে আমরা ২জন মেয়ে আছি দরজা খুলতে পারবনা। ওরা বলে দরজা না খুললে দরজা ভেঙে দেব। আমি বলি ভাঙলে ভাঙ কিন্তু দরজা খুলবনা। এরপরই ওরা ঘরের একের পর এক দরজা ভেঙে ফেলে। জানলাও ভাঙে। ঘরের ভেতরে ঢুকে আমাদের অকথ্য ভাষায় গালাগালি করে। বলে আমার ঠ্যাং ভেঙে দেবে। প্রায় ২০মিনিট ধরে এই ঘটনা ঘটে।”

আরও পড়ুন -  জঙ্গলে সংকট , ঝাড়গ্রামের গ্রামে বাড়ি বাড়ি গিয়ে খাবার খুঁজছে হাতি

ঘটনার তীব্র নিন্দা করে বিজেপির জেলা নেতা শান্তনু সাহু বলেন, ‘ প্রকাশ্য দিনের বেলাতেই যদি এই ঘEটনা তবে বুঝুন কোথায় আছি আমরা? আমাদের মূখ্যমন্ত্রী মহিলা, সবংয়ের বিধায়কও মহিলা। তারপরও শুধু মহিলারা ঘরে আছে জেনেও এই ঘটনা ঘটালো। তাহলে ভাবুন কোথায় আছি আমরা?”

আরও পড়ুন -  করোনা গ্রাসে বলিউড, বিগ-বি র পর ঐশ্বর্য,আরাধ্যা! অনুপম থেকে কোভিড পৌঁছালো রেখার দুয়ারেও

এদিকে ঘটনার তীব্র নিন্দা করেছেন সবং তৃণমূলের অন্যতম নেতা প্রভাত মাইতি বলেন, “আমি খোঁজ খবর নিয়ে দেখলাম ঘটনা সত্যি। আমি অবাক হয়ে গেলাম যে এমন ঘটনা ঘটতে পারে। এ কোন সবং? মাইতি বলেন, এ জিনিস আগে ছিলনা। লজ্জায় আমার মাথা নিচু হয়ে এসেছে। আমরা ভাবতেই পারিনা এরকম ঘটনা। আগে এ জিনিস ঘটেনি। মুখ্যমন্ত্রী নিজেও এ জিনিস সমর্থন করেননা।

প্রকাশ্য দিনের বেলাতেই বোমাবাজি, কেবলমাত্র মহিলা আছে জেনেও দরজা ভেঙে ঘরে ঢোকার অভিযোগ!  'এ কোন সবং? লজ্জায় মাথা হেঁট হয়ে যাচ্ছে' বললেন তৃণমূল নেতাই 1