Homeমহানগরআসানসোলকরোনার টিকা দিলেন তৃনমূল নেত্রী! প্রশাসনের নিয়ন্ত্রণ কী নেই, খোঁচা বাবুলের

করোনার টিকা দিলেন তৃনমূল নেত্রী! প্রশাসনের নিয়ন্ত্রণ কী নেই, খোঁচা বাবুলের

Advertisement

নিউজ ডেস্ক : চিকিৎসক, স্বাস্থ্যকর্মীর সামনে থাকার পরেও টিকা দিলেন আসানসোলের এক তৃণমুল নেত্রী। তিনি আসানসোল পুরনিগমের প্রাক্তন ডেপুটি মেয়র তথা তৃণমূল কংগ্রেস নেত্রী তবস্‌সুম আরা। তার হাতে আবার সিরিঞ্জ তুলে দিলেন নার্স। তা নিয়ে রীতিমতো বিতর্ক শুরু হয়েছে। সমালোচনা করেছে বিজেপিও। যদিও তবস্‌সুমের দাবি, তিনি স্রেফ হাতে সিরিঞ্জ ধরেছিলেন। টিকা দেননি।

শনিবার সকালে সেখানে যান প্রাক্তন ডেপুটি মেয়র তথা পুরনিগমের প্রশাসকমণ্ডলীর সদস্য। সেখানে গিয়ে আচমকাই সিরিঞ্জ নিয়ে এক মহিলাকে টিকা দেন। তখন পাশে দাঁড়িয়েছিলেন চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা। টিকা দেওয়ার পরেই সরে যান তবস্‌সুম।

বিষয়টি সামনে আসার পরই বিতর্ক শুরু হয়। টুইটারে তবস্‌সুমের টিকা দেওয়ার ভিডিয়ো পোস্ট করে আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় বলেন, ‘দেখে মনে হচ্ছে, প্রশাসকদের উপর তৃণমূল কংগ্রেসের কোনও নিয়ন্ত্রণ নেই।

বিষয়টি সামনে আসার পরই বিতর্ক শুরু হয়। টুইটারে তবস্‌সুমের টিকা দেওয়ার ভিডিয়ো পোস্ট করে আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় বলেন, ‘দেখে মনে হচ্ছে, প্রশাসকদের উপর তৃণমূল কংগ্রেসের কোনও নিয়ন্ত্রণ নেই। তৃণমূল কংগ্রেসের তবস্‌সুম আরা নিজেই মানুষকে টিকা দিয়েছেন। শয়ে শয়ে মানুষের জীবনকে ঝুুঁকির মধ্যে ফেলেছেন। যিনি আসানসোল পুরনিগমের প্রশাসকমণ্ডলীর সদস্য। রাজনৈতিক রঙের জন্য কি কঠোর শাস্তি থেকে রক্ষা পাবেন তিনি?’
এই ঘটনার তীব্র সমালোচনা করেছেন আসানসোল পুরনিগমের স্বাস্থ্য আধিকারিক।

যদিও তবস্‌সুমের দাবি, তিনি নাকি টিকা দেননি। স্রেফ সচেতনতা বাড়ানোর জন্য সেই শিবিরে গিয়েছিলেন। আর সিরিঞ্জ নিয়ে দাঁড়িয়েছিলেন। সেইসঙ্গে তিনি দাবি করেন, ‘স্কুলের সময় নার্সিং কোর্স করেছিলাম। পুরো শেষ করেছিলাম।’ ছবি: বাবুল সুপ্রিয়র ট্যুইট থেকে

Advertisement

Advertisement

RELATED ARTICLES

Most Popular