পোয়া বারো পদ্মের! আজ, বৃহস্পতিবার জঙ্গলমহল থেকে নির্বাচনী প্রচার শুরু মিঠুনের

481
পোয়া বারো পদ্মের! আজ, বৃহস্পতিবার জঙ্গলমহল থেকে নির্বাচনী প্রচার শুরু মিঠুনের 1

নিউজ ডেস্ক: বর্ষীয়ান অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী পদ্ম শিবিরের হয়ে একুশের বিধানসভা নির্বাচনী প্রচার শুরু করছেন। আজ থেকে পাঁচ বছর আগে ২০১৬ সালে তাকে নির্বাচনী প্রচারে দেখা গিয়েছিল।

এবার ২০২১ সাল ফের একবার বাংলার বিধানসভা নির্বাচনে প্রচারে নামছেন মিঠুন চক্রবর্তী। তবে এবার ঘাসফুলের হয়ে নয়, পদ্ম ফুলের হয়ে। তাঁর প্রচার শুরু জঙ্গলমহল দিয়ে। বৃহস্পতিবার রাজ্যে প্রথম দফার নির্বাচনী প্রচারের শেষ দিন। আর শেষ মুহূর্তের নির্বাচনে মিঠুন চক্রবর্তীকে দিয়েই নির্বাচনী প্রচারে তুফান আনতে চাইছে বিজেপি।

পোয়া বারো পদ্মের! আজ, বৃহস্পতিবার জঙ্গলমহল থেকে নির্বাচনী প্রচার শুরু মিঠুনের 2

প্রসঙ্গত বেশ কিছুদিন আগে ব্রিগেডের প্রধানমন্ত্রীর জনসভাতেই মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগ দিয়ে পদ্ম পতাকা হাতে তুলে নিয়েছিলেন।বিজেপি শিবিরে যোগ দেওয়ার পর, এই প্রথম নির্বাচনী প্রচারে নামছেন মহাগুরু।

তিনি নির্বাচনী প্রচার শুরু করছেন বাঁকুড়া, পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলা দিয়ে। বাঁকুড়া জেলায় একটি রোড শো করবেন রুপালী পর্দার মিনিস্টার ফাটাকেষ্ট। এর পাশাপাশি পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামেও একটি করে রোড শো করবেন বলেই বিজেপি সূত্রে খবর। এককথায় প্রথম দফার ভোটের আগে আজ বিজেপির পরপর মেগা র‍্যালি রয়েছে, মহগুরুকে সামনে রেখে।

যে বিধানসভা এলাকায় তিনি আজ প্রচার সারবেন, সেই কেন্দ্রে আগামী শনিবার, প্রথম দফার ভোট। আবার পরের দিন রবিবারও তিনি নির্বাচনী প্রচারে নামবেন। সেদিন তাঁর প্রচার রয়েছে বাঁকুড়ার ইন্দাস ও পশ্চিম মেদিনীপুরের কেশপুরে।

সূত্রের খবর, মিঠুন চক্রবর্তী হেলিকপ্টারে প্রথম উড়ে যাবেন বাঁকুড়া জেলারই শালতোড়াতে। এরপরে তিনি চলে যাবেন পুরুলিয়ায়। সেখান থেকে কেশিয়ারী হয়ে যাবেন ঝাড়গ্রামে। সেখান থেকেই আজকের দিনের শেষ প্রচার সারবেন ‘মহাগুরু’।