দেখে নিন আজকের রাশিফল

316
দেখে নিন আজকের রাশিফল 1

নিউজ ডেস্ক: আজ ৯ই মার্চ, সোমবার ২০২১ সাল। বাংলায় ফাল্গুন মাসের ২৪ তারিখ, ১৪২৭ সাল। কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, দেখে নিন আজকের রাশিফল –

মেষ

দেখে নিন আজকের রাশিফল 2

আপনার দিনটি খুব ভালো কাটবে। কোনও সম্পত্তিতে বিনিয়োগের কথা ভাবতে পারেন। আপনার পরিবারকে সুখী রাখার চেষ্টা করুন এবং তাদের সাথে ভাল সময় কাটান। শিক্ষার্থীরা তাদের পছন্দের বিষয়ে নতুন কিছু শিখতে পারে, যা তাদের ক্যারিয়ারের অগ্রগতিতে সহায়তা করবে। বাড়ির বিষয়ে প্রয়োজনীয় কোনও পরিকল্পনা নিতে পারেন। অফিসে কোনও নতুন কাজ পেতে পারেন।

বৃষ

আপনার দিনটি ভালো কাটবে। আপনার আর্থিক অবস্থা ভালো হবে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। পারস্পরিক বিশ্বাসের কারনে পারিবারিক সম্পর্কগুলি আরও দৃঢ় হবে। আপনি শীঘ্রই কঠোর পরিশ্রমের ফলাফল পাবেন। এই রাশির মহিলারা কিছু বিশেষ সুখবর পেতে চলেছে এবং তাদের দিনটিও ভালো কাটবে। উন্নতির নতুন সুযোগ থাকবে। সাফল্য পাবেন। স্বাস্থ্য খুব ভাল থাকবে।

মিথুন

আপনার দিনটি স্বাভাবিক থাকবে। আপনি কোনও কাজের জন্য তাড়াহুড়ো করবেন না, অন্যথায় আপনাকে সমস্যা পড়তে হতে পারে। পিতামাতার সাথে যে কোনও ধর্মীয় কাজে অংশ নিতে হতে পারে। ব্যবসায়, আপনি প্রত্যাশার চেয়ে কম লাভ হবে। আপনার কারও উপর নিজের কাজ বা চিন্তা চাপানোর চেষ্টা করা এড়ানো উচিত। বন্ধুদের সাথে দেখা করা আপনার পক্ষে উপকারী হতে পারে, প্রবীণদের মতামত আপনার ক্যারিয়ারে কার্যকর হতে পারে।

কর্কট

আপনার দিনটি স্বাভাবিক থাকবে। আপনার সহকর্মী আপনার কাজে আপনাকে সহায়তা করবে। আজ এই রাশির শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ হবে। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। আপনার কিছু গোপনীয় তথ্য প্রকাশিত হতে পারে। আপনার স্বাস্থ্য নিয়ে আপনাকে চিন্তা করা উচিত। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। পুরানো বিনিয়োগে লাভ হতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে।

সিংহ

আপনি পরিবারের সাথে একটি মনোরম সময় কাটাতে পারেন। সামাজিক স্তরে আপনার অবস্থা বৃদ্ধি পাবে। ব্যবসায়িক বৃদ্ধিতে আর্থিক সহায়তা পেতে পারেন। শিশুরা আজ জেদ করতে পারে, তাই আপনার উচিত তাদের সাথে ভালো আচরন করা। অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে, এবং বস আপনাকে কিছু নতুন দায়িত্বও দিতে পারেন। আজ স্বাস্থ্য খারাপ হতে পারে, তাই বেশি তৈলাক্ত খাবার এড়িয়ে চলুন।

কন্যা

আপনি কাজের প্রতি খুব সক্রিয় থাকবেন। কয়েক দিন ধরে মুলতুবি থাকা কাজটি শেষ করে আপনি স্বস্তি পাবেন। পরিবারের সাথে আরও বেশি সময় ব্যয় করুন। আজ আপনি বড়দের কাছ থেকেও কিছু ভাল শিক্ষা পাবেন, যা আপনাকে ভবিষ্যতে অনেক সহায়তা করবে। পরিকল্পনামাফিক এগোলে আপনি সাফল্য পাবেন। ব্যবসার আরও বৃদ্ধি ঘটবে। পরিবারের সমর্থন পাবেন।

তুলা

আপনার দিনটি মোটামুটি কাটবে। আপনার উদার মনোভাব মানুষকে অনেক প্রভাবিত করতে পারে। আপনার আর্থিক পরিস্থিতি ওঠানামা করতে পারে। দিনটি এই রাশির জাতিকাদের পক্ষে উত্তম হতে চলেছে, আপনার স্ত্রীর প্রতি বিশ্বাস রাখুন, পুরানো সমস্ত ভুল ধারণা দূর হয়ে যাবে। বাবার সাথে সময় কাটানোর চেষ্টা করুন। আপনাকে সজাগ থাকতে হবে এবং লোকেরা যা বলে তা মনোযোগ সহকারে শুনতে হবে।

বৃশ্চিক

আপনার দিনটি আনন্দপূর্ণ ভাবে কাটবে। সদ্য বিবাহিত স্ত্রীর সাথে সময় কাটানোর চেষ্টা করুন। কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে আপনি সফল হতে পারেন। দিনটি ব্যবসায়ীদের পক্ষে উপকারী হবে। কোনো বন্ধুর কাছ থেকে ব্যবসায় আর্থিক সহায়তা পেতে পারেন। চাকরিপ্রার্থীরা সফলতা পেতে পারেন। আপনার বিবাহিত জীবনে মধুরতা থাকবে। পারিবারিক পরিবেশটি মনোরম হবে। কোনো শুভ কাজ থাকলে বাবার আশীর্বাদ নিয়ে বের হবেন।

ধনু

আপনার দিনটি ভালো কাটবে। আধ্যাত্মিক কাজে মন লেগে থাকবে। ক্যারিয়ারে এগিয়ে যাওয়ার জন্য শিক্ষার্থীরা ভাল সুযোগ পাবে। নতুন লক্ষ্য নির্ধারণের জন্য দিনটি শুভ। অফিসের কোনও জুনিয়র আপনার কাছে কোনও কাজে সহায়তা চাইতে পারেন। অর্থ প্রাপ্তি হতে পারে। মানসিকভাবে ক্লান্তবোধ করতে পারেন। পছন্দের খাবারগুলি আজ এড়িয়ে চলার চেষ্টা করুন। বাড়ির প্রবীণদের স্বাস্থ্যের যত্ন নিন।

মকর

আপনার দিনটি ভাল কাটবে। আপনি যে কোন জরুরি কাজ দ্রুত শেষ করার চেষ্টা করুন, এতে আপনি সাফল্যও পাবেন। এই রাশিচক্রের শিক্ষার্থীরা অধ্যবসায়ের সাথে অধ্যায়ন করবে, তাই তাদের সমস্ত সমস্যার সমাধান হতে পারে। আপনি অফিস থেকে নতুন কাজ পেতে পারেন। আপনি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনার সময় ব্যয় করুন যার ফলে আপনি এর থেকে নতুন কিছু শিখতে পারবেন। ক্ষুদ্র শিল্পের ব্যবসায়ীরা উপকৃত হবেন। আর্থিক পরিস্থিতি আরও ভাল হবে।

কুম্ভ

আপনার দিনটি ভালো কাটবে। আপনার ব্যয় কম হবে। লাভের নতুন সুযোগ পেতে পারেন। আপনার কাজে আপনি সফল হতে পারেন। পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক আরও গভীর হবে এবং বাড়ির পরিবেশ মনোরম থাকবে। স্ত্রীর সহায়তায় আপনার যে কোনও কাজ শেষ হবে। অফিসের কাজ সময়মতো শেষ করার জন্য আপনি বসের কাছ থেকে প্রশংসিত হবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি খুব ভালো।

মীন

আপনার দিনটি ভাল কাটবে। আপনি বাড়ীর কিছু কাজে ব্যস্ত থাকতে পারেন। এ কারণে আপনি ক্লান্ত বোধ করতে পারেন। ব্যবসায়ীরা তাদের ব্যবসা আরও এগিয়ে নেওয়ার পরিকল্পনা করতে পারেন, আপনার বাবাও আপনাকে এতে সমর্থন করবেন। পুরানো বন্ধুদের সাথে দেখা হতে পারে এবং আপনি তাদের সাথে সময় কাটাতে পারেন। স্বাস্থ্যের উন্নতি হবে।