দেখে নিন আজকের রাশিফল একনজরে

396
দেখে নিন আজকের রাশিফল একনজরে 1

নিউজ ডেস্ক: আজ ১১ই মার্চ, বৃহস্পতিবার ২০২১ সাল। বাংলায় ফাল্গুন মাসের ২৬ তারিখ, ১৪২৭ সাল। কেমন কাটতে চলেছে আজকের দিনটি, দেখে নিন আজকের রাশিফল –

দেখে নিন আজকের রাশিফল একনজরে 2

মেষ
ভাগ্য আজ আপনাকে সমর্থন করবে। শিক্ষার্থীদের জন্য সুখবর থাকবে। আর্থিকভাবে লাভবান হবেন। বিবাহিত জীবন সুখের হবে। গুরুত্বপূর্ণ কাজের জন্য পরিবারের পরামর্শ নিন। কাউকে পরামর্শ দেওয়া থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে প্রশংসা পেতে পারেন আজ। কাছের জায়গায় বেড়াতে যেতে পারেন। আজ কিছুটা বেশি ব্যয় হতে পারে। আজকের দিনটি একটি শুভ দিন হবে।

দেখে নিন আজকের রাশিফল একনজরে 3

বৃষ
আত্মীয়স্বজনদের সাথে দেখা হতে পারে। সমাজে সম্মান বাড়বে। যুবকেরা সাফল্য পাবে। শত্রুরা শান্ত থাকবে। আজ আপনি খুব পজিটিভ মেজাজে থাকবেন। আপনার সমস্যার সমাধানে কোনও বন্ধুর সহায়তা পেতে পারেন। সবাই আপনাকে দেখে মুগ্ধ হবে। আজ, ঈশ্বরের প্রতি বিশ্বাস আরও দৃঢ় হবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। অজানা লোকদের সাথে সাবধানতা অবলম্বন করে কথা বলুন। স্বাস্থ্য ভাল থাকবে।

মিথুন
আজকের দিনটি আপনার জন্য খুব একটা ভাল নয়। আপনি কিছু বিষয় নিয়ে মানসিকভাবে বিরক্ত থাকতে পারেন। ব্যবসায়ের অবস্থা ভাল থাকবে। অর্থনৈতিক সমস্যা সমাধানে সময় লাগবে। আপনার কাজটি বন্ধুদের সহায়তায় সম্পন্ন হবে। স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া-উত্তেজনা দেখা দিতে পারে। পায়ে ব্যথা বাড়তে পারে। প্রবীণদের যত্ন নিন। বন্ধুদের সাথে দেখা হবে।

কর্কট
আজকের দিনটি একটি সাধারণ দিন হবে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। কারও সাথে মতপার্থক্য হতে পারে। ঝুঁকি নিয়ে কাজ করবেন না। আজ যে কোনও সমস্যার সমাধান করতে আপনি সফল হবেন। আয় ভাল হবে। ব্যবসার পরিস্থিতি ঠিক থাকবে। স্বাস্থ্যের খেয়াল রাখুন। পেটের সমস্যা হতে পারে। নতুন মানুষের সাথে দেখা হবে। আজ কাউকে ধার দেবেন না।

সিংহ
ব্যবসায় লাভ হবে।কাজের সূত্রে কারও সাথে দেখা করতে পারেন। স্বজনদের প্রতি সদয় হোন। ঈশ্বরের উপাসনা করুন। বিরোধীদের জন্য সমস্যার মুখোমুখি হতে পারেন। আজকের দিনটি একটি সাধারণ দিন হবে। পৈতৃক সম্পত্তির সাথে জড়িত বিষয়ে ঝামেলা মিটবে। মানসিক চাপ দূর হবে। আটকে থাকা সমস্যার সমাধান হবে। বাইরের খাবার খাওয়া থেকে দূরে থাকুন। শিক্ষার্থীরা উপকৃত হবে। বেড়াতে যেতে পারেন।

কন্যা
ধার পরিশোধের ক্ষেত্রে সাফল্য পাবেন। আজ একটি ভাল দিন হবে। ভাগ্য আপনাকে সমর্থন করবে। আর্থিক কাজ শেষ হবে। শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। স্বাস্থ্য ভাল থাকবে। অনেক বছর ধরে আটকে থাকা অর্থের সন্ধান পাওয়া যেতে পারে। বন্ধুর সহায়তায় যে কোনও সমস্যার সমাধান হবে। প্রয়োজনীয় সিদ্ধান্ত নেওয়ার সময় তাড়াহুড়া করবেন না। আধ্যাত্মিকতার দিকে ঝোঁক বাড়বে। অনুদান করা যেতে পারে।

তুলা
কাজে সাফল্য পাবেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ। বন্ধুদের সাহায্য পাবেন। আজকের দিনটি একটি দুর্দান্ত দিন হবে। পুরানো বন্ধুদের সাথে দেখা হতে পারে। সামাজিক ও পারিবারিক জীবনে সুখ থাকবে। বিবাহিত জীবনে সুখ থাকবে। পরিবারের লোকজনের পূর্ণ সমর্থন পাবেন। স্ত্রীর পরামর্শ অনুসরণ করুন। আপনি আজ অর্থ লাভ করতে পারেন হঠাৎ করেই।

বৃশ্চিক
পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ হতে পারে। প্রবীণদের পরামর্শ অনুসরণ করুন। শত্রুদের থেকে সাবধান থাকুন। প্রেমের জীবন স্বাভাবিক থাকবে। ধর্মীয় কাজে অংশ নিন। যুবকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। ক্যারিয়ারের জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। কোনও বিষয়ে পরিবারে মতভেদ দেখা দিতে পারে।

ধনু
ভাগ্য আপনাকে সমর্থন করবে। আপনার স্ত্রীর সাথে বিতর্ক করবেন না। যে কোনও বিষয়ে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ পেতে পারেন। প্রয়োজনীয় কাজে সাফল্য পাবেন। অফিসে সহকর্মীদের সাহায্য করুন। স্বাস্থ্য ভাল থাকবে। আজকের দিনটি একটি সাধারণ দিন হবে। কোনও বিষয়ে আত্মীয়দের মধ্যে উত্তেজনা থাকবে। কথা নিয়ন্ত্রণ করুন। আপনি ব্যবসায়িক ট্রিপে যেতে পারেন।

মকর
আজ আপনাকে শারীরিক যন্ত্রণার মুখোমুখি হতে, হতে পারে। কোনও আত্মীয়ের সাথে কথা বলার সময় বিবাদ দেখা দিতে পারে। ঝুঁকি সম্পর্কিত কাজগুলি করার সময় অত্যন্ত সতর্কতা অবলম্বন করুন। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। ঈশ্বরের উপাসনা করতে মন লাগবে। কোনও বিষয় নিয়ে বন্ধুদের সাথে বিরোধ তৈরি হতে পারে। আটকে থাকা অর্থ ফিরে পেতে পারেন।

কুম্ভ
স্বজনরা আজ ভাল খবর দিতে পারেন। জীবনসঙ্গীর সাথে বেড়াতে যাবেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। কারও কথায় হঠাৎ কোনও সিদ্ধান্ত নিয়ে বসবেন না যেন। বন্ধুদের সাথে দেখা হবে। আজকের দিনটি আপনার জন্য উত্তম দিন হবে। আপনার কারণে কোনও বন্ধু তার সমস্যা কাটিয়ে উঠবে। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে। ধর্মীয় কাজে অংশ নিতে পারেন।

মীন

আজকের দিনটি আপনার জন্য দুর্দান্ত একটি দিন হবে। আজ সব বিষয়ে ইতিবাচক থাকবেন আপনি। ব্যবসায় উন্নতি সম্পর্কিত নতুন ধারণা আসবে। আপনি নতুন কোনও প্রকল্পে অর্থ বিনিয়োগ করতে পারেন। বাড়ী সংক্রান্ত কাজ শেষ হবে। পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। দম্পতিদের মধ্যে সম্পর্কে মিষ্টতা ভাব বজায় থাকবে। বিরোধীরা পরাজিত হবে। আর্থিক অবস্থা ভাল থাকবে। পরিবারের সুখ ও সমৃদ্ধি বাড়বে।

Previous articleচার হাজারে এগিয়ে লড়াই শুরু করেছি চব্বিশ হাজারে পৌঁছাতে কতক্ষন? ডেবরায় কর্মীদের সাথে বৈঠকে ভারতী
Next articleনন্দীগ্রামে আক্রান্ত মমতা; বিরুলিয়া বাজারে সংঘর্ষে জড়ালো বিজেপি-তৃণমূল