আজকের রাশিফল একনজরে

49
আজকের রাশিফল একনজরে 1

নিউজ ডেস্ক: আজ ৪ মে, মঙ্গলবার ২০২১ সাল। বাংলা বৈশাখ মাসের ২০ তারিখ, ১৪২৮ সাল। চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল কী কী জানান দিচ্ছে-

আজকের রাশিফল একনজরে 2

মেষ
আজ মন আধ্যাত্মিক কাজে লেগে থাকবে। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। আজ মানসিক চাপ থেকে দূরে থাকবেন। মানুষের সাথে আপনার সান্নিধ্য বাড়বে। আপনি যে কোনও জায়গায় ভ্রমণে যেতে পারেন। ভাগ্য আপনার সাথে থাকবে। ধার দেওয়া থেকে বিরত থাকুন। কেরিয়ারের উন্নতি হবে। কিছু ভাল বিনিয়োগের প্রস্তাব পাওয়া যাবে। ব্যবসার জন্য ভ্রমণ করতে হতে পারে।

আজকের রাশিফল একনজরে 3

বৃষ
আর্থিকভাবে লাভবান হবেন। বন্ধুর কাছ থেকে সাহায্য পাওয়া যাবে। জীবনসঙ্গীর সমর্থন পাবেন। স্বাস্থ্য ভাল থাকবে। ডেইলি রুটিনে পরিবর্তন করার চেষ্টা করুন। শিক্ষাক্ষেত্রে সফলতা পেতে পারেন। যুবকদের চাকরি পাওয়ার সম্ভাবনা আছে। কোনো সামাজিক কাজের জন্য আপনার প্রশংসা করা হবে। সম্মান বাড়বে। প্রিয়জনের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। ব্যবসায় লোকসান হতে পারে।

মিথুন
লেনদেন করার ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে। বিড়ম্বনায় পড়বেন না। স্বাস্থ্য দুর্বল থাকবে। অতিরিক্ত ক্ষতির কারণে মানসিক চাপও দেখা দিতে পারে। আজ আপনি একটি নতুন পরিকল্পনা শুরু করতে সক্ষম হবেন। আপনি আপনার দক্ষতার পূর্ণ সুবিধা পাবেন। আজ আপনি মানসিকভাবে দৃঢ় থাকার চেষ্টা করবেন। ধার দেওয়া থেকে বিরত থাকুন। বন্ধুদের সাথে দেখা হবে। আপনার কাজগুলি সময়মতো সম্পন্ন হবে।

কর্কট
যে কোনও নতুন কাজ শুরু করতে পারেন। অযথা ব্যয় করা থেকে বিরত থাকুন। পরিবারের জন্য আজ বেশি ব্যয় করতে হতে পারে। কারও সাথে মতপার্থক্য হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি সুসংবাদ পাবেন। পরিবারে শান্তি থাকবে। ব্যবসায় লোকসান হতে পারে। নতুন সুযোগ পাবেন। সমাজে সুনাম বাড়বে। কাজগুলি সহজ হবে। নতুন মানুষের সাথে দেখা হবে।

সিংহ
ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব ভালো। শিক্ষার্থীরা সাফল্য পাবে। আত্মীয়দের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। অকারণে ঝুঁকি নেবেন না। অপরিচিতদের থেকে সাবধান থাকুন। প্রবীণদের স্বাস্থ্যের যত্ন নিন। আজ আপনাকে একটু বেশি সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে আপনি নতুন তথ্য পাবেন। বিবাহিত জীবন সুখী হবে।

কন্যা
আজ কাউকে ধার দেওয়া থেকে বিরত থাকুন। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। অপরিচিতদের সাথে বেশি আলাপচারিতা করবেন না। আপনার দিনটি দুর্দান্ত কাটবে। স্বজনদের সাথে দেখা হবে। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। ভাগ্য আপনার সাথে থাকবে। আপনার সম্পর্কের মধ্যে নতুনত্ব আসবে।শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ। আপনার কথাবার্তা নিয়ন্ত্রনে রাখার চেষ্টা করুন। অবিবাহিতদের জন্য সম্পর্কের খবর আসতে পারে।

তুলা
আজকের দিনটি আপনার জন্য একটি মনোরম দিন হবে। একটি নতুন কাজ শুরুর বিবেচনা করতে পারেন। স্বজনদের সাথে দেখা হবে যা আপনার জীবনে নতুন দিক নির্দেশনা দেবে। কাজের সুত্রে আজকে যাত্রা করতে হতে পারে। বন্ধুরা সাহায্য করবে। অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী হবে। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন।

বৃশ্চিক
নতুন কাজ আসতে পারে। জমি বিনিয়োগের পরিকল্পনা শেষ হবে। ব্যবসায় লাভের সুযোগ থাকবে। স্বজনদের সাথে দেখা হবে। সাফল্য পাবেন। প্রয়োজনীয় কাজ শেষ হওয়ার পরে আপনি স্বস্তি বোধ করবেন। ক্যারিয়ারের দিক থেকে যুবকরা দুর্দান্ত সাফল্য পেতে পারেন। অর্থ উপকৃত হবে। জিজ্ঞাসা না করে কাউকে পরামর্শ দেবেন না। কোনও বিতর্কে অংশ নেবেন না।

ধনু
ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেনফেরত। শিক্ষার্থীরা সাফল্য পাবে। বাইরের খাবার থেকে দূরে থাকুন। প্রবীণদের যত্ন নিন। স্বাস্থ্য ভাল থাকবে। আজকের দিনটি ভালো কাটবে। আপনার আর্থিক লাভ হতে পারে। আপনার পুরানো সমস্যাগুলির সমাধান হবে। ঈশ্বরের উপাসনায় মন লাগবে। আপনার ইতিবাচক চিন্তাভাবনাগুলি সবাইকে প্রভাবিত করবে। আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির সাথে দেখা করতে পারেন। সুখি হবেন।

মকর
সম্পত্তির বিরোধ সংক্রান্ত সমস্যাগুলির সমাধান হতে পারে। স্ট্রেস বাড়তে পারে। পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। খুব বেশি ঝুঁকি নেবেন না। স্বাস্থ্যের যত্ন নিন। ভ্রমণের সময় সাবধানতা অবলম্বন করুন। আজকের দিনটি ভালো কাটবে। আপনাকে ইতিবাচক হতে হবে। আপনি নতুন স্কিমে অর্থ বিনিয়োগ করতে সক্ষম হবেন। আপনি নিজের বক্তব্যকে অন্যের সামনে আরও ভালভাবে রাখতে সক্ষম হবেন। অপরিচিত লোকদের থেকে সাবধান থাকুন।

কুম্ভ
স্বাস্থ্যের যত্ন নিন। সঞ্চয় প্রকল্পে বিনিয়োগের জন্য গৃহীত পদক্ষেপগুলি সফল হবে। আয় বাড়বে। ব্যবসায়ীরা আজ ভ্রমণে যেতে পারেন। উপকার হবে। হতাশা থেকে দূরে থাকুন। নিষ্ঠা ও ধৈর্য সহকারে আপনার কাজগুলি চালিয়ে যান। বিবাহিত জীবন সুখী হবে। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। আপনার ব্যক্তিগত জিনিসগুলি কোনও বন্ধু বা আত্মীয়দের সাথে আলোচনা না করাই ভালো। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত সমস্যাগুলি পুনরায় দেখা দিতে পারে।

মীন
আপনার দিনটি ভালো হবে। অপ্রয়োজনীয় কাজে ব্যয় করবেন না। কারুর উপকার করতে পারেন। সতর্ক থাকুন। খুব বেশি ঝুঁকি নেবেন না। মানসিক চাপ থেকে দূরে থাকুন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। ভ্রমণ এড়িয়ে চলুন। কয়েক দিন যাবত যে সমস্যা চলছে তা শেষ হবে। পরিবারের সদস্যরা খুশি হবেন। যুবকেরা ক্যারিয়ার সম্পর্কে প্রয়োজনীয় তথ্য পেতে পারেন।

Previous articleডাবগ্রাম-ফুলবাড়িতে তৃণমুলের পরাজয়ের পর অশান্তি এলাকায়,বিজেপি কর্মীদের বাড়ি-গাড়ি ভাঙচুর
Next articleঅটোকে একেবারে পরিবর্তন করে ফেলেছেন অ্যাম্বুলেন্সে!বিনা পয়সায় পেশেন্টদের নিয়ে চলে যাচ্ছেন হাসপাতালে।