এই ৩টি ফিচার ফোন মাত্র ১৫০০ টাকায় 4G Volte এর সাপোর্ট সহ অন্যান্য সুবিধা

267
এই ৩টি ফিচার ফোনে রয়েছে 4G Volte এর সাপোর্ট, দাম শুরু ১৫০০ টাকা থেকে

ফিচার ফোনও হয়ে উঠছে স্মার্টফোনের মত উন্নত। আগে ফিচার ফোনে কেবল ২জি নেটওয়ার্ক চলত। কিন্তু আজ সেই ফোনে চলছে ৪জি নেটওয়ার্ক। আজ আমরা আপনাদের জন্য কিছু সস্তা ৪জি VOLTE ফিচার ফোন নিয়ে এসেছি, সেগুলিতে রয়েছে অনেক স্মার্টফোন ফিচার।চলুন জানা যাক সেগুলি সম্পর্কে,

আরও পড়ুন -  রাত পোহালেই ভোট , এগিয়ে খড়গপুর ললনারাই, মহিলা ভোটারের সংখ্যাই বেশি

Jio Phone

সস্তা ৪জি Volte ফোনের কথা বললে যে ফোনটির কথা সর্ব প্রথম মাথায় আসে তা হল Jio phone। ১.২ গিগাহার্টজ স্প্রেডট্রম ডুয়াল কোর প্রসেসরের সাথে আসা এই ফোনটিতে রয়েছে ৫১২ এমবি র‍্যাম এবং ৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ। ফোনটিতে ২০০০ mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে। এই সিঙ্গেল সিমের ফোনটির দাম রাখা হয়েছে ১৫০০ টাকা।

আরও পড়ুন -  দেবদত্তার পর ফের কর্মরতা তরুনীর মৃত্যু চন্দন নগরে, বিয়ের মাত্র ১মাসের মধ্যেই করোনায় মৃত্যু ৩৬ বছরের শিক্ষিকার

Intex Turbo+

Intex Turbo+ এর ফোনটিতে ৫১২ এমবি র‍্যাম এবং ৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ও ডুয়াল কোর প্রসেসর। ২০০০ mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে এই ফোনটিতে। ফোনটির দাম ১,৯৯৯ টাকা রাখা হয়েছে।

Bharat 1

Micromax Bharat 1 এর এই ফোনটিতে ফোনটিতে ৫১২ এমবি র‍্যাম এবং ৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ দেওয়া হয়েছে ও Snapdragon 205 এর প্রসেসর। ২০০০ mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে এই ফোনটিতে। ফোনটির দাম 2200 টাকা রাখা হয়েছে।

এই ৩টি ফিচার ফোন মাত্র ১৫০০ টাকায় 4G Volte এর সাপোর্ট সহ অন্যান্য সুবিধা 1