তৃনমূল প্রার্থী পরিচালক রাজ চক্রবর্তীর মিছিল থেকে গুলি চালানোর অভিযোগ! বুকে গুলি লেগে আশঙ্কাজনক বিজেপি কর্মী

595
তৃনমূল প্রার্থী পরিচালক রাজ চক্রবর্তীর মিছিল থেকে গুলি চালানোর অভিযোগ! বুকে গুলি লেগে আশঙ্কাজনক বিজেপি কর্মী 1

নিউজ ডেস্ক: বাংলায় ভোট পর্ব শুরু হচ্ছে। বিভিন্ন রাজনৈতিক দল শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত। তবে রাজনৈতিক হিংসার ঘটনা নির্বাচন যত এগিয়ে আসছে ততই বাড়ছে ।

গণ্ডগোল মাথাচারা দিচ্ছে কোথাও দেওয়াল লিখন নিয়ে বিবাদ তো কোথাও আবার সভাস্থল নিয়ে।এমন পরিস্থিতিতে শুটআউট ঘিরে বুধবার রাতে উত্তপ্ত হয়ে উঠল টিটাগড় এলাকা। গুলিবিদ্ধ হয়েছেন এক বিজেপি কর্মী। এই ঘটনায় কাঠগড়ায় তৃণমূল। যদিও অভিযোগ অস্বীকার করেছে শাসক দল।

তৃনমূল প্রার্থী পরিচালক রাজ চক্রবর্তীর মিছিল থেকে গুলি চালানোর অভিযোগ! বুকে গুলি লেগে আশঙ্কাজনক বিজেপি কর্মী 2

স্থানীয় সূত্রের পাওয়া খবর অনুযায়ী,বারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীর মিছিল ছিল বুধবার সন্ধেয় টিটাগড় বাজারে।সেই মিছিল থেকে বিজেপি কর্মীর উপর হামলার অভিযোগ উঠেছে। ভরসন্ধে বেলা বাজারে পাঁচ রাউন্ড গুলি চলে বলে খবর। বিজেপি কর্মীর বুকে গুলি লাগে।

স্থানীয় বাসিন্দারা তাঁকে হাসপাতালে নিয়ে যান।পরে অবস্থার অবনতি হলে কলকাতার এক বেসরকারি হাসপাতালে রেফার করা হয় তাঁকে।আক্রান্ত বিজেপি কর্মীর নাম মধু রাও।তিনি টিটাগড়ের বউ বাজারে তাঁর নিজের দোকান রয়েছে। সন্ধেবেলা তিনি সেখানেই বসেছিলেন। তখনই তাঁর উপর হামলা চালায় ‘তৃণমূলআশ্রিত’ দুষ্কৃতীরা।

বারাকপুরের বিজেপি প্রার্থী চন্দ্রমণি শুক্লা জানান,” রাজ চক্রবর্তীর মিছিল চলাকালীন মধু রাওয়ের সঙ্গে বিবাদে জড়িয়েছিলেন তৃণমূল কর্মীরা। মিছিল শেষে তাঁর উপর হামলা চালায়।”