ভাড়া চাওয়ায় বাসকর্মীকে মারধর তৃণমুলের যুবনেতার,পরিষেবা বন্ধ রেখে বিক্ষোভ বাস চালক ও কর্মীদের

153
ভাড়া চাওয়ায় বাসকর্মীকে মারধর তৃণমুলের যুবনেতার,পরিষেবা বন্ধ রেখে বিক্ষোভ বাস চালক ও কর্মীদের 1

নিউজ ডেস্ক:বাসের ভাড়া চাওয়াতে এক বাস কর্মীকে মারধরের অভিযোগ তৃণমূল ছাত্র নেতার বিরুদ্ধে। এই অভিযোগ তুলে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্ত তৃণমূল ছাত্র নেতার গ্রেফতারের দাবিতে মালদা চাঁচল রুটের বাস পরিষেবা বন্ধ রেখে বিক্ষোভ দেখাল বাস চালক কর্মীরা।

ভাড়া চাওয়ায় বাসকর্মীকে মারধর তৃণমুলের যুবনেতার,পরিষেবা বন্ধ রেখে বিক্ষোভ বাস চালক ও কর্মীদের 2

জানা যায়,আগামী 10 তারিখ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় প্রকাশ্য জনসভা করতে আসছেন মালদায়।সেই সভাকে সফল করার উদ্দেশ্যে সোমবার মালদা শহরে এক বিশাল মিছিলের আয়োজন করে টিএমসিপি।ওই মিছিলে গোটা মালদা জেলার বিভিন্ন ব্লক থেকে তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা যোগ দেয়।

ভাড়া চাওয়ায় বাসকর্মীকে মারধর তৃণমুলের যুবনেতার,পরিষেবা বন্ধ রেখে বিক্ষোভ বাস চালক ও কর্মীদের 3

বাস কর্মীদের অভিযোগ, যে ওই মিছিলে যাওয়ার জন্য গাড়ি ভাড়া নেওয়া হয় হরিশ্চন্দ্রপুর তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি বিমান ঝাঁ।একটি বাসভাড়া নেই।কিন্তু ওই বাস চালককে হরিশ্চন্দ্রপুর এর নির্দিষ্ট জায়গা থেকে বাস ছাড়ার কথা থাকলেও টিএমসিপি কর্মীদের নির্দেশে বিভিন্ন এলাকায় গিয়ে গিয়ে যাত্রী তোলার নির্দেশ দেন। এরপরে ওই বাসের কর্মীরা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতির কাছ থেকে বাস ভাড়া চাইতে গেলে তাকে ধরে মারধর করে এমনকি বাসের চাবি কেড়ে নেয় বলে অভিযোগ।এদিন ওই অভিযোগ তুলে ওই ছাত্রনেতা বিমান ঝায়ের বিরুদ্ধে চাচল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়।বাস না চালানোর সিদ্ধান্ত নেয় চাচোল এর বাস মালিক ও কর্মীরা।

অভিযোগ স্বীকার করলেন তৃণমূলের শ্রমিক সংগঠনের চাঁচল ব্লক সভাপতি দেবব্রত সিংহ। তিনি বলেন, একজন ছাত্র নেতার এমন কাজ মোটেই কাম্য নয়।নেত্রীর কাল মালদায় জনসভা রয়েছে। বাস চালক ও কর্মীদের সাথে কথা হয়েছে তারা ওই দিন বাস পরিষেবা তাহলে চালু রাখবেন। তবে আজ তারা বাস পরিষেবার সম্পূর্ণ বন্ধ রেখেছে।

এই ঘটনায় তীব্র ধিক্কার জানিয়েছেন বিজেপি জেলা সম্পাদক দীপঙ্কর রাম। তিনি বলেন, এ ধরনের ঘটনায় পুলিশ কে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা উচিত।

Previous articleদলত্যাগীরা দলকে টাকার বিনিময়ে বিক্রি করেছে,মুর্শিদাবাদের সভা থেকে তোপ মুখ্যমন্ত্রীর
Next articleআগামী ২২ ফেব্রুয়ারি ধর্মঘটের ডাক ট্যাক্সি-ওলা-উবেরের,দাবী ভাড়া বাড়ানোর