সঙ্গিনীর সাথে দেখা করতে সুড়ঙ্গ!

320
সঙ্গিনীর সাথে দেখা করতে সুড়ঙ্গ! 1

নিউজ ডেস্ক: প্রেমিকার সাথে দেখা করার জন্য আস্ত একখানা সুড়ঙ্গ খুঁড়ে ফেললেন ব্যক্তি। কিন্তু শেষ রক্ষা হল না, হাতে নাতে ধরা পড়ে গেলেন তিনি। তা আবার প্রেমিকার স্বামীর হাতে। সেই সুড়ঙ্গ এখন নেট পাড়ায় ভাইরাল। অদ্ভুত এই কাণ্ডটি ঘটিয়েছেন ম্যাক্সিকোর এক ব্যক্তি। তাঁর নাম অ্যালবার্তো।

সঙ্গিনীর সাথে দেখা করতে সুড়ঙ্গ! 2

প্রেমের আবেশে কত কিছুই না করে ফেলে মানুষ। আবার তা যদি হয় পরকীয়া প্রেম, তবে তো তা আরও চাপের। সকলের নজর এড়িয়ে সঙ্গিনীর সাথে দেখা করাটাই বেশ কষ্টকর হয়ে ওঠে। কিন্তু প্রেমিকার সাথে বিরহ কিছুতেই মেনে নিতে পারছিলেন না ব্যক্তি। তাই বিরহের জ্বালা মেটাতে এবং প্রেমিকার সঙ্গে দেখা করতে আশ্চর্য ফন্দি আঁটলেন, নিজের বাড়ী থেকে প্রেমিকার বাড়ী পর্যন্ত একটা আস্ত সুড়ঙ্গ খুঁড়ে ফেলেন তিনি।

সঙ্গিনীর সাথে দেখা করতে সুড়ঙ্গ! 3

জানা গিয়েছে, মেক্সিকোর এই ব্যক্তি নিজের বাড়ী থেকে সুড়ঙ্গ খুঁড়েছিলেন প্রেমিকার বাড়ী পর্যন্ত। সেখান দিয়েই সবার নজর এড়িয়ে চলত যাতায়াত। তবে কথায় বলে চোরের দশ দিন তো গৃহস্থের একদিন। প্রেমিকার স্বামী তাঁদের এই কীর্তি ধরে ফেলেন হাতেনাতে। আর তারপরই সন্ধান মেলে সুড়ঙ্গের। সেই সুড়ঙ্গ ধরে তিনি পৌঁছে যান স্ত্রীর প্রেমিকের বাড়ীতে। এরপরই বাকি সবার নজরে আসে এই সুড়ঙ্গের ব্যাপারটিতে। সুড়ঙ্গ খোঁড়ায় অভিযুক্ত ওই ব্যক্তির নাম অ্যালবার্তো।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, একদিন প্রেমিকার স্বামী তাড়াতাড়ি বাড়ী ফিরে আসায় অ্যালাবার্তোকে দেখে ফেলেন। তিনি আসতেই অ্যালবার্তো একটি সোফার তলায় লুকিয়ে পড়েন। সেই সোফার নীচেই মেলে সুড়ঙ্গের হদিশ। সেই সুড়ঙ্গ ধরে অ্যালবার্তোর বাড়ীতে চলে গিয়েছিলেন ওই মহিলার স্বামী। সেখানে তিনি যেতেই কাউকে কিছু না বলার কথা জানায় অ্যালবার্তো। এর পরই হাতাহাতি বাঁধে তাদের। ঘটনাটি নিয়ে পুলিশে অভিযোগ জমা পড়েছে। যদিও সেই সুড়ঙ্গ কী ভাবে খোঁড়া হয়েছে, সেটির মাপ কী, এ ব্যাপারে কিছু জানা যায়নি। ইতিমধ্যেই সুড়ঙ্গের ঢোকার মুখের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Previous articleএখন আমি হলাম মীরজাফর!আমি হলাম বেইমান”ক্ষোভের সুর শুভেন্দুর বাবা শিশির অধিকারীর গলায়
Next articleজীর্ণ মন্দিরের জার্নাল-৮১ ।। চিন্ময় দাশ