সাধ্যের মধ্যে নতুন বাইক লঞ্চ করল TVS, জেনে নিন এর বিশেষ বৈশিষ্ট্য ও দাম সম্পর্কে বিস্তারিত

414
সাধ্যের মধ্যে নতুন বাইক লঞ্চ করল TVS, জেনে নিন এর বিশেষ বৈশিষ্ট্য ও দাম সম্পর্কে বিস্তারিত 1

 

টেক ডেস্ক: জনপ্রিয় বাইক প্রস্তুতকারী সংস্থা TVS এবার লঞ্চ করছে TVS Star City Plus 2021। এই বাইক রেড ব্ল্যাক ডুয়েল টোন কালারে ভারতে লঞ্চ করেছে। বাজেটের মধ্যে থাকা এই বাইকটির দাম ও স্পেসিফিকেশন সম্বন্ধে সব জেনে নিন বিস্তারিত।

সাধ্যের মধ্যে নতুন বাইক লঞ্চ করল TVS, জেনে নিন এর বিশেষ বৈশিষ্ট্য ও দাম সম্পর্কে বিস্তারিত 2

 

স্পেসিফিকেশন

TVS Star City Plus 2021 মডেলে ১১০ সিসির, সিঙ্গেল সিলিন্ডার ফুয়েল ইঞ্জেক্টর ইঞ্জিন আছে যা ৭৩৫০ rpm এ ৮.০৮ bhp পাওয়ার উৎপন্ন করতে পারে ও ৪৫০০ rpm এ ৮.৭ Nm টর্ক উৎপন্ন করতে পারে। এই বাইকে ফোর স্পিড মানুয়াল ট্রানস্মিশন গিয়ার বক্স দেখা যাবে। বাইকটির সর্বোচ্চ গতি ৯০ কিলোমিটার প্রতি ঘন্টা। এই বাইকে সামনেও পিছনের চাকায় ড্রাম ব্রেক ব্যবহার করা হয়েছে। আরামদায়ক করার জন্য বাইকের সামনে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক ও পিছনের চাকায় ৫ স্টেপ অ্যাডজাস্টেবল রিয়ার শক দেখা যাবে।

 

এছাড়া এই বাইকটি এন্ট্রি লেভেল বাইক হিসাবে যথেষ্ট অত্যাধুনিক প্রযুক্তি দেওয়ার চেষ্টা করেছে। বাইক একটি অত্যন্ত সাধারণ স্পিডোমিটার কনসোল আছে যার একটি দিক ডিজিটাল এবং অন্যদিকে এনালগ। এই স্পিডোমিটার কনসলে ফুয়েল গজ দেখা যাবে।

দাম

কোম্পানির নতুন TVS Star City Plus 2021 মডেলের এক্স শোরুম মূল্য মাত্র ৬৫৮৬৫ টাকা। আপনি যদি বাজেট লেভেলের একটি বাইক কিনতে চান তাহলে এই বাইকটি আপনার জন্য পারফেক্ট।

ভারতের জনপ্রিয় এই বাইক প্রস্তুতকারী সংস্থা TVS সাধ্যের মধ্যে বেশ কয়েকটি বাইক প্রস্তুত করে, যা অত্যন্ত টেকসই এবং যা কিনতে পকেটেও বেশি টান পড়ে না। এবারে ফের একবার সাধ্যের মধ্যে নতুন একটি বাইক লঞ্চ করে দিল কোম্পানি।