খড়গপুর শহরে সক্রিয় হচ্ছে দুষ্কৃতিরা, পুলিশের জালে ২, উদ্ধার বন্দুক ও গুলি

195
খড়গপুর শহরে সক্রিয় হচ্ছে দুষ্কৃতিরা, পুলিশের জালে ২, উদ্ধার বন্দুক ও গুলি 1
খড়গপুর শহরে সক্রিয় হচ্ছে দুষ্কৃতিরা, পুলিশের জালে ২, উদ্ধার বন্দুক ও গুলি 2

নিজস্ব সংবাদ দাতা: বড়সড় সাফল্য পেল খড়গপুর পুলিশ। অস্ত্রশস্ত্র সহ দুই দুষ্কৃতিকে গ্রেপ্তার ধরা পড়ল খড়গপুর টাউন থানার পুলিশের হাতে। গত ২৫শে ডিসেম্বর এবং ১লা জানুয়ারি একটি ছিনতাই ও একটি খুনের ঘটনা ঘটিয়েছিল। এরপর ১৪ই জানুয়ারি পোঙ্গলের রাতে ফের একটি দুষ্কর্মের পরিকল্পনা করছিল তারা কিন্তু পুলিশের সক্রিয়তায় ব্যর্থ হয় দুষ্কৃতি দের সেই অভিযান। ১৪ দিনের মাথায় ফের খড়্গপুর শহরে দুষ্কৃতি অস্ত্বিত্ব মিললেও এবার পুলিশের জালে ধরা পড়ল তারা।

বৃহস্পতিবার রাতে শহরের নিউ সেটেলমেন্ট এলাকা থেকে গ্রেপ্তার হয়েছে ২জন দুষ্কৃতি। জানা গেছে ওই দিন রাতে ডাকাতির উদ্দেশ্যে কিছু দুষ্কৃতি অস্ত্র সমেত জড়ো হয়। ওই সময় খড়্গপুর শহর পুলিশ টহল দিচ্ছিল। কিছু মানুষকে এক জায়গায় দাঁড়িয়ে থাকতে দেখে পুলিশের দলটি তাদের চেইজ করলে ২জন ধরা পড়ে।

খড়গপুর শহরে সক্রিয় হচ্ছে দুষ্কৃতিরা, পুলিশের জালে ২, উদ্ধার বন্দুক ও গুলি 3

পুলিশ সূত্রে জানা গেছে ওখানে আরও কয়েকজন ছিল যারা পালিয়ে যেতে সক্ষম হয়। ধৃত ২ জন দুষ্কৃতিদের কাছে তল্লাশি চালিয়ে একটি বন্দুক ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে। পুলিশের দাবি ওই দুজনকে জেরা করে জানতে পারে যে তারা ডাকাতির উদ্দেশ্যে ওই এলাকায় জড়ো হয়েছিল। ধৃত ওই দুই দুষ্কৃতিকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানার চেষ্টা করছে তাদের সাথে আর কারা ছিল।

উল্লেখ্য গত ২৫শে ডিসেম্বর খড়গপুর শহরের বোগদার কাছে ভর সন্ধ্যায় একটি পেট্রল পাম্পের বয়দের কাছ থেকে একটি ক্যাশ বাক্স ছিনতাই করে পালিয়েছিল দুষ্কৃতিরা। সেই ঘটনার ৬দিনের মাথায় মথুরাকাটি এলাকায় গুলি করে খুন করা হয় অর্জুন সোনকার নামে এক যুবককে।

এই দুটি ঘটনারই রহস্যভেদ করতে পারেনি পুলিশ। বেশ কিছুদিন চুপচাপ থাকার পর ফের শহরে যে দুষ্কৃতিরা সক্রিয় হয়ে উঠছে শুক্রবারের ঘটনা তারই প্রমাণ। নির্বাচনের মুখে শহরে ফের দুষ্কৃতিরা সক্রিয় হয়ে উঠছে এমন অভিযোগ রয়েছে বিরোধীদের। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের অভিযোগ নির্বাচনের প্রাক্কালে জেলবন্দী কুখ্যাত দুষ্কৃতিদের জামিন দিতে উদ্যোগী হয়েছে শাসকদল। যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছে শাসক দল।