সাতসকালে শহরের বুকে দুটি পৃথক ও মর্মান্তিক দুর্ঘটনা, এক মহিলা সহ ২ জনের মৃত্যু

317
সাতসকালে শহরের বুকে দুটি পৃথক ও মর্মান্তিক দুর্ঘটনা, এক মহিলা সহ ২ জনের মৃত্যু 1

অশ্লেষা চৌধুরী: শনিবার সকাল সকাল শহরের বুকে দুই পৃথক দুর্ঘটনায় এক মহিলা সহ ২ জনের মৃত্যু। ঘটনায় গুরতর আহত আরও ৭ জন। একটি দুর্ঘটনা ঘটে ইএম বাইপাস সংলগ্ন রুচিরা আবাসনের সামনে ভড় রাত সাড়ে তিনটে নাগাদ এবং অপর দুর্ঘটনাটি ঘটে দ্বিতীয় হুগলি সেতুর উপর।

সাতসকালে শহরের বুকে দুটি পৃথক ও মর্মান্তিক দুর্ঘটনা, এক মহিলা সহ ২ জনের মৃত্যু 2

জানা গিয়েছে, এদিন সকাল ৬টা নাগাদ দ্বিতীয় হুগলি সেতুতে দুর্ঘটনাটি ঘটে। একাধিক গাড়ির সংঘর্ষ হয়। ট্রাভেলার বাস, প্রাইভেট কারে পিছন থেকে ধাক্কা মারে একটি পণ্য বোঝাই ট্রেলার। ওই প্রাইভেট কারে ছিলেন কয়েকজন যাত্রী। ওই গাড়ির ১ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের প্রত্যেককে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতসকালে শহরের বুকে দুটি পৃথক ও মর্মান্তিক দুর্ঘটনা, এক মহিলা সহ ২ জনের মৃত্যু 3

পুলিশ সূত্রে খবর, নিউ আলিপুর থেকে ছোট ট্যুরিস্ট বাসে চড়ে তাজপুর যাচ্ছিলেন কমপক্ষে ১০ জন পর্যটক। টোল প্লাজার কাছে বাসটি দাঁড়িয়েছিল। টোল প্লাজার কাছে দাঁড়িয়েছিল আরও একটি ট্রেলার। তখন পিছন থেকে এসে আরেকটি ট্রেলার সেটিকে ধাক্কা মারে। এরপরেই দাঁড়িয়ে থাকা ট্রেলারটি সামনের আরও দুটি গাড়িকে ধাক্কা মারে, যার মধ্যে ছিল ট্যুরিস্ট বাসটিও। এমন সংঘর্ষের জেরে ছোট গাড়ি ও বাসের যাত্রী মিলে আহত হন ৮ জন, তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ে। তাদের উদ্ধার করে এসএসকেএমে নিয়ে যাওয়া হলে একজনের মৃত্যু হয়। মৃত্যু হয় কলকাতার নেতাজিনগরের বাসিন্দা বছর চৌষট্টির এক ব্যক্তির।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে হেস্টিংস থানার পুলিশ। এদিকে পণ্য বোঝাই ট্রেলারের চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়। তাঁকে ধরে ফেলে পুলিশ। পণ্য বোঝাই ট্রেলারের চালককে আটক করে হেস্টিংস থানার পুলিশ। কীভাবে দুর্ঘটনা? ওই চালককে জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছে পুলিশ। তবে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সবার পেছনে থাকা কন্টেনার বোঝাই ট্রেলারটি ব্রেক ফেল করায় দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার জেরে দ্বিতীয় হুগলি সেতুর হাওড়ামুখী লেনের একাংশ প্রায় এক ঘণ্টা অবরুদ্ধ থাকে।

অপরদিকে, দ্বিতীয় হুগলি সেতুতে এই দুর্ঘটনা ঘটার আগে ইএম বাইপাস সংলগ্ন রুচিরা আবাসনের সামনেও আরও একটি দুর্ঘটনা ঘটে। পুলিশ সূত্রে খবর, ভোর রাত সাড়ে তিনটেয় সিলিন্ডার বোঝাই লরির ধাক্কায় রাস্তার ওপর ছিটকে পড়েন স্কুটার আরোহী এক মহিলা। এরপরই লরিটি পিষে দেয় তাঁকে। এসএসকেএম হাসপাতালে মৃত্যু হয় সেই মহিলার। মৃত মহিলার নাম মনিকা সরকার। পূর্ব যাদবপুরের মুকুন্দপুরের বাসিন্দা তিনি। এছাড়াও দুর্ঘটনায় আহত হয়েছেন স্কুটার চালকও। ঘটনার তদন্ত শুরু করেছে লালবাজারের ফ্যাটাল স্কোয়াড।

Previous articleভাঙ্গণ প্রাক্কালে শাসক শিবিরের শক্তি বৃদ্ধি, ঘাসফুলে যোগ দিলেন বাজপেয়ী জমানার অর্থমন্ত্রী যশবন্ত সিন্হা
Next articleদলের গোপন তথ্য ফাঁস করেছে শঙ্কর; বিস্ফোরক অভিযোগ বাম নেতা অশোকের