ঝাড়গ্রামের হাসপাতাল থেকে উধাও রোগির দেহ মিলল রাস্তায়

231
ঝাড়গ্রামের হাসপাতাল থেকে উধাও রোগির দেহ মিলল রাস্তায় 1
ঝাড়গ্রামের হাসপাতাল থেকে উধাও রোগির দেহ মিলল রাস্তায় 2

নিজস্ব সংবাদদাতা :ঝাড়গ্রাম জেলা হাসপাতালে চিকিৎসাধীন এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো ঝাড়গ্রাম এলাকায়। মৃতদেহ উদ্ধার এর পরেই হাসপাতাল কর্তৃপক্ষের গাফিলতি কে দায়ী করে বিক্ষোভে ফেটে পড়েছেন মৃতের আত্মীয়-পরিজনেরা। ঘটনার বিবরণে জানা গিয়েছে, ঝাড়গ্রাম এর পুরাতন ঝাড়গ্রাম এলাকার বাসিন্দা সুকুমার  সিং(৪০)জ্বর নিয়ে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছিলেন।

ঝাড়গ্রামের হাসপাতাল থেকে উধাও রোগির দেহ মিলল রাস্তায় 3

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
চিকিৎসা চলাকালীন হাসপাতালে দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীদের চোখ এড়িয়ে হাসপাতাল থেকে তিনি বেরিয়ে যান। রোগী নিখোঁজের ঘটনার পরেই হাসপাতাল কর্তৃপক্ষ ঝাড়গাম থানায় অভিযোগ দায়ের করেন। মঙ্গলবার ঝাড়গ্রাম শহরের অদুরে বাঁশতলা রেল স্টেশনের কাছে রেল পুলিশ  মঙ্গলবার  হাসপাতাল থেকে উধাও হয়ে  যাওয়া ওই রোগীর মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহ উদ্ধার করে ঝাড়গ্রাম হাসপাতালে নিয়ে আসেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
সেখানে পুলিশের উপস্থিতিতে মৃতদেহ শনাক্ত করা হয়। মৃতের পরিবারের অভিযোগ, হাসপাতালে দায়িত্বে থাকা নিরাপত্তাকর্মীদের চূড়ান্ত গাফিলতির কারণে অসুস্থ চিকিৎসাধীন সুকুমার সিং হাসপাতাল থেকে বাইরে বেরিয়ে গিয়েছিলেন। এই ঘটনার পরই নড়েচড়ে বসেছে হাসপাতাল কর্তৃপক্ষ ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
ইতিমধ্যেই হাসপাতাল কর্তৃপক্ষকে রোগী নিখোঁজের ঘটনার তদন্ত করার জন্য বিশেষ তদন্ত কমিটি গঠন করেছে। হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে ,নিখোঁজের ঘটনায় যে সমস্ত নিরাপত্তা কর্মীরা নিরাপত্ত রক্ষার দায়িত্বে ছিলেন তাদের যেমন শোকজ করা হবে তেমনই গাফিলতি প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে।