ছেলের প্রেমের সম্পর্ক মানতে পারেনি, মেজাজ হারিয়ে ছুরি দিয়ে খুন করলো বাবা

195

ওয়েব ডেস্ক : ছেলের প্রেমের সম্পর্ক মানতে না পেরে ছেলে খুন করলো বাবা৷ শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার পূর্বস্থলী থানার অন্তর্গত হামিদপুর এলাকায়। প্রথম থেকেই ছেলের সম্পর্কে বাধা দিয়ে আসছিলেন বাবা। কিন্তু বাবার কথার তোয়াক্কা না করেই প্রেমিকার সাথে সম্পর্ক রেখে চলছিলেন আলিমউদ্দিন শেখ নামে ওই তরুণ। এরপর বিষয়টি ওই তরুণের বাবার নজরে আসতেই মেজাজ হারিয়ে নিজের ছেলের পেটে ছুরি ঢুকিয়ে খুন করল তার বাবা। রাতদুপুরে এমন ঘটনায় স্বাভাবিকভাবেই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন -  পুজোর আগে ধীরে ধীরে বাড়ছে সোনার দাম, সস্তা হচ্ছে রুপো

ঘটনায় পরিবারের তরফে জানা গিয়েছে, বিগত কয়েকমাস যাবৎ এলাকারই একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল আলিমউদ্দিনের। এদিকে ছেলের সম্পর্কের কথা প্রথমদিকে কিছুই জানতে না পারলেও পরে তা জানতে পারেন আলিমউদ্দিনের বাবা। সেই থেকেই শুরু বাবা এবং ছেলের বিরোধিতা। এরপর বারংবার ছেলেকে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে জোর করেন বাবা। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। বাবার কথায় বিন্দুমাত্র কান না দিয়ে পরিবারের বাধা সত্ত্বেও প্রেমিকার সঙ্গে যোগাযোগ রেখে গিয়েছিলেন আলিমউদ্দিন। এদিকে তাঁর আপত্তি সত্ত্বেও মেয়েটির সাথে সম্পর্ক চালিয়ে যাওয়ায় আলিমউদ্দিনের উপর ক্রমশ ক্ষোভে ফুঁসতে থাকে বাবা৷

এরপর এই ঘটনাকে কেন্দ্র করে শনিবার রাতে বাবা-ছেলের মধ্যে অশান্তি বাধে। এরপর মেজাজ হারিয়ে শনিবার গভীর রাতে আচমকা ছেলের পেটে ছুরি দিয়ে সজোরে আঘাত করেন তিনি। এদিকে ছেলেকে ছুরি দিয়ে আঘাত করায় নিজেকে সামলে রাখতে পারেননি তাঁর মা। ছেলের দিকে ছুটে গিয়ে ক্ষিপ্ত বাবার হাত থেকে ছেলেকে বাঁচাতে গিয়ে আহত হন আলিমউদ্দিনের মা। ছুরির আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় আলিমউদ্দিনের। এদিকে, ছেলেকে খুনের পরই বাড়ি থেকে পালিয়ে যায় আলিমউদ্দিনের বাবা। ঘটনার পর পরই কান্নার আওয়াজ পেয়ে স্থানীয় বাসিন্দারা এসে দেখেন রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছে আলিমউদ্দিন। পেটে ছুঁড়ি আটকে আসে। এরপরই স্থানীয়দের তরফে দ্রুত পুলিশে খবর দেওয়া হলে খবর পেয়ে পূর্বস্থলী থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রক্তমাখা ছুরিটি ঘটনাস্থল থেকেই বাজেয়াপ্ত করা হয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে৷ অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

ছেলের প্রেমের সম্পর্ক মানতে পারেনি, মেজাজ হারিয়ে ছুরি দিয়ে খুন করলো বাবা 1