অস্বাস্থ্যকর পানীয় জল ও নিম্নমানের খাবার; প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ করোনা আক্রান্ত রোগীদের

22
অস্বাস্থ্যকর পানীয় জল ও নিম্নমানের খাবার; প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ করোনা আক্রান্ত রোগীদের 1

নিউজ ডেস্ক: সেফ হোমে করোনা রোগীদের বেশকিছু দিন ধরে অস্বাস্থ্যকর পানীয় জল ও নিম্নমানের খাবার দেওয়া হচ্ছে, অভিযোগ তুলে কিছুক্ষনের জন্য ৩৪ নং জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন প্রায় ৫০ জন করোনা সংক্রমিত মহিলা ও পুরুষ। মঙ্গলবার বিকেলে এই করোনা সংক্রমিত রোগীরা স্বাস্থ্যকর পানীয় জল ও খাবারের দাবীতে ইটাহার ব্লকের গোঠলু মোড় এলাকায় ৩৪ জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন।

অস্বাস্থ্যকর পানীয় জল ও নিম্নমানের খাবার; প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ করোনা আক্রান্ত রোগীদের 2

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ সাবডিভিশনের বিভিন্ন এলাকার প্রায় ৫০ জন করোনা আক্রান্ত মহিলা ও পুরুষকে ইটাহার গোঠলু হোমগার্ড ট্রেনিং সেন্টারে রাখা হয়। তাদের অভিযোগ, ‘খাওয়ার জন্য ভালো জল দেয় না। এমনকি নিম্নমানের খাবার দেওয়া হচ্ছে । প্রশাসন কোন গাইডলাইন মানছেন না । বারবার প্রশাসনের আধিকারিকদের জানিয়ে লাভ হয়নি সেকারনে আজকে আমরা পথে। যতক্ষন না আমাদের দাবী মানা হবে আমরা এই আন্দোলন চালাব।‘

অস্বাস্থ্যকর পানীয় জল ও নিম্নমানের খাবার; প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ করোনা আক্রান্ত রোগীদের 3

এই বিক্ষোভের ফলে অবরুদ্ধ হয়ে পরে জাতীয় সড়কের যানবাহন চলাচল। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় ইটাহার থানার পুলিশ। অবশেষে পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেয় আন্দোলন কারী রোগীরা ও পরিস্থিতি স্বাভাবিক হয়।

দিন প্রতিদিন করোনার প্রকোপ বাড়ছে রাজ্যের বিভিন্ন জেলার পাশাপাশি উত্তর দিনাজপুর জেলায়। ফলে ইটাহারের গোঠলু হোমগার্ড ট্রেনিং সেন্টারকে সেফ হোম করা হয়েছে স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে। কিন্তু সেই রোগীদেরই একাংশ গোঠলু মোড় এলাকায় ৩৪ নং জাতীয় সড়ক অবরোধ করে সঠিক পরিষেবার দাবীতে।

Previous articleলোকসভার মতই ফের নিজের গড়ে নজর বন্দি অনুব্রত! পরওয়া নেই কেষ্টর
Next articleজেনে নিন আজকের রাশিফল