ঘন কুয়াশায় একে অপরের সঙ্গে সংঘর্ষে ৩টি গাড়ি, মৃত ১০

624
ঘন কুয়াশায় একে অপরের সঙ্গে সংঘর্ষে ৩টি গাড়ি, মৃত ১০ 1

নিউজ ডেস্ক: ঘন কুয়াশার কেড়ে নিল এখনও অবধি ১০টি প্রাণ। দৃশ্যমানতা কম থাকায় ভয়াবহ পথ দুর্ঘটনা উত্তরপ্রদেশের মোরাদাবাদে। আগরা-মোরাদাবাদ হাইওয়েতে যাত্রীবাহী বাস এবং ট্রাকের সংঘর্ষে মৃত্যু হয়েছে ১০ জনের। গুরুতর জখমের সংখ্যা ২৫। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে আরও একটি গাড়ি।

ঘন কুয়াশায় একে অপরের সঙ্গে সংঘর্ষে ৩টি গাড়ি, মৃত ১০ 2

পুলিশ সূত্রের খবর, মোরাদাবাদ শহরের ১৮ কিলোমিটার দূরে হুসেনপুর পুলিয়া এলাকায় দুর্ঘটনা ঘটে। মোরাদাবাদের পুলিশ সুপার জানান, ঘট কুয়াশায় দিগ্ভ্রষ্ট হয়ে তিনটি গাড়ি পরস্পরকে ধাক্কা মারে। খবর পেয়ে স্থানীয় কুন্দ্রকী থানার পুলিশকর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধারের কাজ শুরু করেন। মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা রয়েছে।

ঘন কুয়াশায় একে অপরের সঙ্গে সংঘর্ষে ৩টি গাড়ি, মৃত ১০ 3

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মোরাদাবাদের কুন্দরকি থানা এলাকায় । মোরাদাবাদের এসএসপি জানান,একটি মিনি বাস এবং একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের পর আরও একটি গাড়ি ওই দুটি গাড়িকে ধাক্কা মারে। যার ফলে ক্ষয়ক্ষতির পরিমাণ বেড়েছে।

পুলিশ সূত্রের খবর, ইতিমধ্যেই ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে। আরও বেশ কয়েকজন আহত। এদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। উদ্ধার কাজ সম্পূর্ণ হতেই ঘটনাস্থলে পৌঁছায় ফরেনসিক দল। দুর্ঘটনার কারণ জানার চেষ্টা করা হচ্ছে।

ঘটনায় শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি ২ লক্ষ টাকা করে ক্ষতিপুরণও দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আহতদের চিকিৎসার জন্যও ৫০ হাজার টাকা করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে উত্তরপ্রদেশ সরকার। স্থানীয় আধিকারিকদের দ্রুত উদ্ধারকাজ শেষ করে আহতদের চিকিৎসার ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

Previous articleবিশেষ বিমানে দিল্লিতে রাজীব,সঙ্গী রুদ্রনীল,বৈশালীরা।ডুমুরজলার সভায় বিজেপিতে যোগের সম্ভাবনা
Next article‘আমার রাম বাপু, তোমার রাম নাথু’ মহাত্মার প্রয়ান দিবসে শিলিগুড়িতে তুঙ্গে রাজনৈতিক তরজা