স্নায়ুর সমস্যায় ভুগছেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, চাওয়া হয়েছে আন্তর্জাতিক বিশেষজ্ঞদের পরামর্শ

196
স্নায়ুর সমস্যায় ভুগছেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, চাওয়া হয়েছে আন্তর্জাতিক বিশেষজ্ঞদের পরামর্শ 1

ওয়েব ডেস্ক : করোনা কমে গিয়েছে, শারীরিক অবস্থা আগের তুলনায় সামান্য স্থিতিশীল। তবে বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শরীরে হিমোগ্লোবিনের মাত্রা অনেকটাই কমে গিয়েছে। শুধু তাই নয়, যেহেতু তাঁর শরীরে কো-মর্বিডিটি রয়েছে, সেকারণে বৃহস্পতিবার সকালে আচমকা তাঁর শরীরে অক্সিজেনের ঘাটতি হয়েছিল বলেই চিকিৎসকদের তরফে জানানো হয়েছে। পাশাপাশি বেশ কিছুদিন যাবৎ তাঁর স্নায়ুর সমস্যা দেখা দেওয়ায় চিকিৎসকদের তরফে চিকিৎসা করা হলেও তা স্থিতিশীল না হওয়ায় ইতিমধ্যেই চিকিৎসকদের তরফে আন্তর্জাতিক বিশেষজ্ঞদের সাহায্য চাওয়া হয়েছে।

আরও পড়ুন -  নেতাজির জন্ম দিনে ভারতমাতার পুজো করে বিতর্কে এভিবিপি

হাসপাতাল সূত্রে খবর, প্রবীণ অভিনেতার স্নায়ু সমস্যা এতটাই তীব্র আকার নিয়েছে যে এর জেরে এখনও কাহিল সৌমিত্র চট্টোপাধ্যায়। জানা গিয়েছে, নতুন করে ফের তাঁর মস্তিষ্কের ফ্লুইড নিয়ে পরীক্ষা করাচ্ছেন মেডিক্যাল বোর্ডের সদস্যরা। শুক্রবার সকালেও অভিনেতার শরীরে রক্তচাপের মাত্রা অনেকটাই বেড়ে গিয়েছিল। এর জেরে স্বাভাবিকভাবেই অক্সিজেনের প্রয়োজন পড়েছিল। এরপর বেশ কয়েকঘন্টা তাকে অক্সিজেন দেওয়ার পর তাঁর রক্তচাপ নিয়ন্ত্রণে এনেছেন চিকিৎসকরা।

স্নায়ুর সমস্যায় ভুগছেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, চাওয়া হয়েছে আন্তর্জাতিক বিশেষজ্ঞদের পরামর্শ 2

এবিষয়ে অভিনেতার চিকিৎসার দায়িত্বে থাকা ডাক্তার অরিন্দম কর জানান, স্নায়ুর সমস্যা রয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের। এই সমস্যা এতটাই বেশী যে স্বাভাবিকভাবেই তা চিকিৎসকদের যথেষ্ট চিন্তার কারণ। একেই অভিনেতার বয়স অনেকটাই বেশী। তার উপর তাঁর শরীরে নানা অসুখ রয়েছে। ফলে অভিনেতার যাতে কোনোভাবেই শারীরিক ক্ষতি না হয়ে যায় সেকারণে ইতিমধ্যেই এবিষয়ে কলকাতার বেসরকারি হাসপাতালের তরফে আন্তর্জাতিক বিশেষজ্ঞদের সাহায্য চাওয়া হয়েছে। আপাতত নির্বিঘ্নে বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে সারিয়ে তোলাই চিকিৎসকদের কাছে বড়ো চ্যালেঞ্জ।