আগামী মাসেই এক দুর্দান্ত 5G ফোন লঞ্চ করতে চলেছে Vivo, জেনে নিন এর আকর্ষণীয় ফিচার সম্পর্কে

246
আগামী মাসেই এক দুর্দান্ত 5G ফোন লঞ্চ করতে চলেছে Vivo, জেনে নিন এর আকর্ষণীয় ফিচার সম্পর্কে 1

টেক ডেস্ক: দেশের বাজারে লঞ্চ হতে চলেছে Vivo-র আরও একটি আকর্ষণীয় হ্যান্ডসেট। ভারতে লঞ্চ হতে চলা এই 5G ফোনে দেওয়া হবে ৬.৪৪ ইঞ্চির FHD+ AMOLED ডিসপ্লে। যার স্ক্রিন রেজোলিউশন হতে চলেছে ১,০৮০x২,৪০০ পিক্সেল। অনুমান করা হচ্ছে যে এই ফোনে দেওয়া হতে পারে Qualcomm SDM765 Snapdragon 765G প্রসেসর। পাওয়ার প্রদানের জন্য ফোনটিতে দেওয়া হবে ৪,০০০ mAh এর একটি ব্যাটারি এবং ৩৩w এর ফাস্ট চার্জিং এর সাপোর্ট। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের সাথে কোম্পানি লঞ্চ করতে চলেছে এই ফোনটিকে।

জনপ্রিয় মোবাইল নির্মাতা কোম্পানি Vivo আগামী ২রা ডিসেম্বর ভারতে লঞ্চ করতে পারে Vivo V20 Pro 5G ফোনটিকে। তবে কোম্পানি তরফ থেকে কেবল জানানো হয়েছে যে ডিসেম্বর মাসে লঞ্চ করা হবে ফোনগুলিকে। তবে Vivo India ইতিমধ্যে তাদের সোশ্যাল অ্যাকাউন্টে দেখিয়েছে ফোনটির লুক। এর থেকেই অনুমান করা হয়েছিল যে কিছু দিনের মধ্যে ভারতে লঞ্চ করা হবে এই ফোনটিকে। একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে যে, ২রা ডিসেম্বর লঞ্চ করা হবে ফোনটিকে।

আগামী মাসেই এক দুর্দান্ত 5G ফোন লঞ্চ করতে চলেছে Vivo, জেনে নিন এর আকর্ষণীয় ফিচার সম্পর্কে 2

 

এইবার জেনে নেওয়া যাক ফোনটির ক্যামেরা সম্পর্কে। ফোনটিতে দেওয়া হবে ৪৪mp- এর ডুয়াল সেলফি ক্যামেরা। অন্যদিকে ৬৪ mp- এর ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হবে এই ফোনে। এমনটাই জানা গেছে রিপোর্ট থেকে।

 

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ফোনটির প্রি বুকিং। প্রি বুকিং এ ১০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকেরা। তবে এখনও ফোনটির দাম সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি। অনুমান করা হচ্ছে যে, কোম্পানি ফোনটিকে ২৯,৯৯৯ টাকা দামে লঞ্চ করতে পারে।

ইতিমধ্যে V20 সিরিজের দুটি ফোন ভারতে বিপুল পরিমাণে বিক্রি করা হচ্ছে। সেই ফোনগুলি হল Vivo V20 SE এবং Vivo V20। অনুমান করা হচ্ছে যে, ভারতে ফোনটি লঞ্চ করা হলে OnePlus, Oppo এবং Realme- এর মতো ফোনগুলোকে দারুণ টক্কর দিতে।