বাজেটের মধ্যে আকর্ষণীয় ফোন চাই? রইল সন্ধান

101
বাজেটের মধ্যে আকর্ষণীয় ফোন চাই? রইল সন্ধান 1

টেক ডেস্ক: নতুন স্মার্টফোনের প্রতি অনেকেরই দুর্বলতা রয়েছে। কিন্তু ইচ্ছা থাকলেও পকেটের কথা চিন্তা করে সবসময় কেনা সম্ভব হয়ে ওঠে না। তবে আকর্ষণীয় ফিচার সহ দুটো স্মার্টফোনের সন্ধান রয়েছে আজকের এই প্রতিবেদনে। এর মধ্যে একটি হল Infinix Smart HD 2021, যা লঞ্চ হয়ে গিয়েছে এবং অপরটি Oppo A15s, যেটি খুব তাড়াতাড়ি লঞ্চ হতে চলেছে। তাহলে আসুন, আর দেরি না করে জেনে নয়া যাক ফোন দুটো সম্পর্কে।

Infinix দেশে লঞ্চ করে দিয়েছে তাদের নতুন স্মার্টফোন Infinix Smart HD 2021। এটি একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন। এই এন্ট্রি লেভেল স্মার্টফোনটি কিনতে পারবেন কেবল ৫,৯৯৯ টাকায়। ফোনটির প্রথম সেল হবে ২৪- এ ডিসেম্বর। এই ফোনটি ই কমার্স সাইট ফ্লিপকার্টে উপলব্ধ করা হয়েছে।

বাজেটের মধ্যে আকর্ষণীয় ফোন চাই? রইল সন্ধান 2

ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিন বিস্তারিত-

ফোনটিতে ৬.১ ইঞ্চির Hd+ ড্রপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটির অ্যাস্পেক্ট রেশিও ১৯:৫:৯ এবং স্ক্রীন টু বডি রেশিও ৮৫%। ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজের সাথে কোম্পানি এই ফোনটিকে লঞ্চ করেছে। প্রসেসর হিসেবে ফোনটিতে দেওয়া হয়েছে Mediatek Helio A20 কোয়াড কোর চিপসেট। ফোনটিতে দেওয়া হয়েছে ৮mp- এর রিয়ার ক্যামেরা। সাথে সেলফির জন্য দেওয়া হয়েছে ৫mp- এর সেলফি ক্যামেরা। আর ৫,০০০ mAh- এর ব্যাটারি দেওয়া হয়েছে ফোনটিতে।

আর Oppo খুব শীঘ্রই লঞ্চ করতে চলেছে তাদের নতুন স্মার্টফোন Oppo A15s। জানা গিয়েছে এই ফোনটি সম্পর্কে অনেক বিশেষ তথ্য। যেমন-
My smart Price এর রিপোর্ট অনুসারে Oppo A15s এ দেশে লঞ্চ করা হবে ১১,৪৯০ টাকায়। এই দামে গ্রাহক পাবেন ফোনটির ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি এর বিকল্প। সেখানেই Oppo A15s সম্পর্কে জানা গিয়েছে যে এটি Oppo A15 এর আপগ্রেডেড ভার্সান হিসেবে লঞ্চ করবে। Oppo A15 কে ভারতে লঞ্চ করা হয়েছিল ১০,৯৯০ টাকায়।

Oppo A15s এর প্রমোশনাল ছবিতা ফোনটির সম্পর্কে বেশ অনেক তথ্য জানা গিয়েছে। এই ফোনটিতে দেওয়া হবে ৬.৫২ ইঞ্চির HD+ IPS LCD ডিসপ্লে। অনুমান করা হচ্ছে যে, এই ফোনটিকে কোম্পানি লঞ্চ করবে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের সাথে। অনুমান করা হচ্ছে যে এই ফোনটিতে দেওয়া হবে Meditek Helio P35 প্রসেসর। এছাড়াও এই স্মার্টফোনে দেওয়া হবে ৪২৩০ mAh এর ব্যাটারি। সাথে থাকতে পারে ফাস্ট চার্জিং এর সাপোর্ট। প্রাইমারী ক্যামেরা হিসেবে থাকবে ১৩mp এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেট আপ। অন্যদিকে ফোনটিতে সেলফির জন্য ৫mp- এর ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে বলে জানা গিয়েছে।