সৌমেন্দুর পর কী দিব্যেন্দু?৭ ফেব্রুয়ারি হলদিয়ায় প্রধানমন্ত্রীর সভায় আমন্ত্রণ পেলেন তমলুকের সাংসদ

250
সৌমেন্দুর পর কী দিব্যেন্দু?৭ ফেব্রুয়ারি হলদিয়ায় প্রধানমন্ত্রীর সভায় আমন্ত্রণ পেলেন তমলুকের সাংসদ 1

নিউজ ডেস্ক: শুভেন্দুর হাত ধরেই গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন কনিষ্ঠ সৌমেন্দু অধিকারী।৭ ফেব্রুয়ারি আবার রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী।তার জনসভাতে আমন্ত্রণ জানানো হয়েছে দিব্যেন্দু অধিকারীকে।তবে এবারে কী বিজেপিতে যাচ্ছেন দিব্যেন্দু অধিকারী?উঠছে প্রশ্ন।হলদিয়াতে একগুচ্ছ কর্মসূচির উদ্বোধন করবেন নরেন্দ্র মোদি। কর্মসূচিগুলি পুরোপুরি সরকারি হতে চলেছে। সেই কর্মসূচির বিস্তারিত জানিয়ে তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীকে চিঠি পাঠালেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। মোদীর অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য দিব্যেন্দুকে বিশেষভাবে আমন্ত্রণও জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী।

সৌমেন্দুর পর কী দিব্যেন্দু?৭ ফেব্রুয়ারি হলদিয়ায় প্রধানমন্ত্রীর সভায় আমন্ত্রণ পেলেন তমলুকের সাংসদ 2

৭ ফেব্রুয়ারি হলদিয়ায় দু’টি প্রকল্পের সূচনা করবেন মোদী। এরমধ্যে রয়েছে ধোবি-দুর্গাপুর পাইপলাইন প্রকল্প। এই পাইপলাইনের মাধ্যমে দুর্গাপুরের ‘ম্যাটিক্স ফার্টিলাইজার প্ল্যান্ট’-এ গ্যাস সরবরাহ করা হবে। এ ছাড়াও হাজারিবাগ, বোকারো, ধানবাদ, জামশেদপুর, পুরুলিয়া, আসানসোল এবং দুর্গাপুর শহরের বিভিন্ন সংস্থায়ও গ্যাস সরবরাহ করা যাবে বলে জানানো হয়েছে।

সৌমেন্দুর পর কী দিব্যেন্দু?৭ ফেব্রুয়ারি হলদিয়ায় প্রধানমন্ত্রীর সভায় আমন্ত্রণ পেলেন তমলুকের সাংসদ 3

এছাড়াও ওই দিন হলদিয়ায় ‘এলপিজি ইমপোর্ট টার্মিনাল’-এরও সূচনা করবেন প্রধানমন্ত্রী মোদী।

শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের পর কাঁথির অধিকারী পরিবারের বাকি সদস্যদের পরবর্তী রাজনৈতিক পদক্ষেপ নিয়ে জোর জল্পনা অব্যাহত । সৌমেন্দু যোগ দিলেও শিশির অধিকারী ও দিব্যেন্দু এখনও তাঁদের রাজনৈতিক সিদ্ধান্ত নিয়ে মুখ খোলেননি। সৌমেন্দুর বিজেপিতে যোগদানের আগে শুভেন্দু বলেছিলেন, তাঁদের বাড়িতেও পদ্ম ফুটবে। এরপর দিব্যেন্দুর পরবর্তী পদক্ষেপ নিয়ে জোর জল্পনা চলছে।

Previous articleপদ্মের দিকে ঝুঁকছেন অভিনেতা তথা তৃণমুল সহ-সভাপতি হিরণ,শীঘ্রই তৃণমুল ছাড়ার সম্ভাবনা
Next articleগলছে বরফ!রাজ্য সরকারের উন্নয়নমুলক প্রকল্পে অংশীদার হওয়ার আর্জি জানিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি টাটার