শেষ হতে চলেছে ‘করুণাময়ী রানী রাসমণি’! এবার কী করতে চলেছেন ‘রানীমা’ দিতিপ্রিয়া রায়

81
Advertisement

বিশ্বজিৎ দাস: জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’র কাজ শেষ হচ্ছে। এর ফলে সবার মনে প্রশ্ন এবার কী করতে চলেছেন দিতিপ্রিয়া রায়?

Advertisement

রাসমণি’ পর্ব শেষ হলেই সিনেমা কাজ শুরু দিতিপ্রিয়ার, কোন ছবিতে দেখা যাবে নায়িকাকে?অভিনেত্রী আপাতত সিনেমার কাজে মন দিচ্ছেন। পরিচালক পাভেলের নতুন ছবিতে দেখা যাবে দিতিপ্রিয়াকে। ছবির নাম এখনও পর্যন্ত জানা যায়নি। তবে চিত্রনাট্য লেখার কাজ জোরকদমে চলছে।

Advertisement
Advertisement

পরিচালক পাভেল খেলাকে কেন্দ্র করে ছবির গল্প সাজাচ্ছেন পরিচালক। ২০২০ সালে মুক্তি পেয়েছিল পাভেলের ছবি ‘অসুর’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেন জিৎ, নুসরত জাহান এবং আবির চট্টোপাধ্যায়। তারপর অভিনেতা অঙ্কুশকে ‘মন খারাপ’ নামে ছবি তৈরি করার কথা ছিল পরিচালকের। ভেবেছিলেন জুন মাসে শুটিং শুরু করবেন। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় সেই ইচ্ছে আপাতত পূরণ হচ্ছে না। ছবির কাজ কিছুটা পিছিয়ে গিয়েছে। রাজ্যে কার্যত লকডাউন। স্টুডিওপাড়াতেও ৩০ মে পর্যন্ত সমস্ত কাজ বন্ধ।

পরিচালক পাভেল তাই এই অবসরকে কাজে লাগিয়েই নতুন ছবির চিত্রনাট্য লেখার কাজ শুরু করে দেন। লকডাউনেও নিজের অফিস খোলা রাখছেন পাভেল। অফিসের বাকি কর্মচারীদের ছুটি দিয়ে বাড়ি পাঠিয়ে দিয়েছেন পরিচালক। কিন্তু নিজে রোজ হেঁটে অফিসে যাচ্ছে। অফিস খুলে চিত্রনাট্য লেখার কাজ করছেন।

অভিনেত্রী দিতিপ্রিয়া রায় পাভেলের সঙ্গে পরিচালকের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে বেজায় খুশি। ইতিমধ্যেই চুক্তিপত্র সই হয়ে গিয়েছে।